পরীক্ষায় শুভকে ‘এ+++’ দিলেন সোহেল তাজ (ভিডিও)

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের প্রশংসা পেলেন অভিনেতা আরিফিন শুভ। তাকে ‘এ+++’ গ্রেড দিলেন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের ছেলে।

পুরো বিষয়টি ছিল এই নায়কের শারীরিক পরিবর্তন নিয়ে। ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য নয় মাসের কসরত করেছিলেন শুভ।

তা নিয়ে কয়েক দিন আগে প্রকাশ করেছেন তথ্যচিত্র। আর পুরো বিষয়টি মুগ্ধ করেছে সোহেল তাজকে। বুধবার রাতে শুভর সঙ্গে কথা হয় তার। বিষয়টি উল্লেখ করে বৃহস্পতিবার রাতে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেন।
একই দিন সোহেল তাজ লেখেন, “সারপ্রাইজ অতিথির একজনের নাম কালকে প্রকাশ করবো। বলতে পারবেন কে হতে পারে সে?”

পরের পোস্টে শুভর কিছু ছবির কোলাজ শেয়ার করে লেখেন, “আপনারা যারা গেস করেছেন আরিফিন শুভ আপনারা সঠিক উত্তর দিয়েছেন- কংগ্রাচুলেশনস। আমাদের সারপ্রাইজ অতিথির একজন হচ্ছেন সুপারস্টার আইকন আরিফিন শুভ। ”

আরও বলেন, “শুভর সাথে আমার গতকাল রাতে কথা হয়।

আমি ওর সাথে কথা বলে একেবারে মুগ্ধ হয়ে গিয়েছি— এত অমায়িক আর ভদ্র যে ওর মতো একজন সুপারস্টার হতে পারে তা আমার কল্পনার বাইরে ছিল। ওর কাছ থেকে আমাদের সকলের অনেক কিছু শিখার আছে— যত বড়ই হও না কেন আর যত খ্যাতিই অর্জন করো না কেন ততই অমায়িক হতে শিখতে হবে। ”

সোহেল তাজ বলেন, “একজন গুণীজন বলে গেছেন যে, একটা মানুষের আসল পরিচয় বা রূপ বেরিয়ে আসে ক্ষমতা আর খ্যাতি অর্জন করার পর- সেই পরীক্ষায় শুভ এ+++। ”

সম্প্রতি শারীরিক পরিবর্তন নিয়ে শুভ জানান, ‘ঢাকা এক্সট্রিম’ ছবির প্রস্তুতি হিসেবে ৯ মাস ধরে নিয়ম মেনে চলেছেন। ওজন কমিয়ে ৯৪ কেজি থেকে ৮২ কেজিতে নিয়ে আসেন।

এক সাক্ষাৎকারে বলেন, “খালি চোখে দর্শক হয়তো ওজন কমানোটাই দেখবেন, কিন্তু এর পেছনে খাদ্যাভ্যাস, ঘুমের সময় পরিবর্তন, ইনজুরিতে পড়া, হতাশাগ্রস্ত হওয়া— এসব কারো চোখেই পড়বে না। সে জন্যই একটা তথ্যচিত্র নির্মাণ করছি। ”

তথ্যচিত্রে দেখা যায়, কীভাবে অমানুষিক পরিশ্রম করেছেন ‘ঢাকা অ্যাটাক’ তারকা। ভয়াবহ ইনজুরিতে আক্রান্ত হয়েও ভেঙে পড়েননি। চালিয়ে গেছেন নিজের সঙ্গে নিজের লড়াই।

ভিডিও’র শেষে শুভ একটি ইতিবাচক বার্তা দেন। যদি আপনি কিছু সত্যি সত্যি চান, তবে তা মিলেও যাবে।



মন্তব্য চালু নেই