পাকিস্তানের প্রেসিডেন্টের আমন্ত্রণে ‘চা চক্রে’ মুমিনুলরা

বাংলাদেশ বনাম পাকিস্তান প্রথম টেস্টের লড়াই শুরু হবে রাত পোহালেই। এই সিরিজকে সামনে রেখে আয়োজনের কোনো কমতি রাখেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দৃষ্টি শুধু যে বোর্ডের তা নয়, দেশটির প্রেসিডেন্ট ডক্টর আরিফ আলভি পর্যন্ত এই সিরিজকে মহাগুরুত্ব দিচ্ছেন। তারই ফলস্বরূপ বাংলাদেশ ও পাকিস্তান ক্রিকেট দলকে তার বাসভবন আইওয়ান-ই সদরে চা চক্রের আয়োজন করেন।

প্রথম ধাপে হওয়া টি-টোয়েন্টি সিরিজ দেখতে লাহোরে উড়ে গিয়েছিলেন আরিফ আলভি। এবার নিজের শহরেই হচ্ছে তাই নিজের বাসভবনে ঢেকে নেন দুই দলকে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় অনুশীলন শেষে দুই দলই চা চক্রে উপস্থিত ছিলেন।

টুইটারে প্রেসিডেন্টের সঙ্গে ক্রিকেট দলের ছবি দিয়ে পোস্ট করে পাকিস্তান ক্রিকেট বোর্ড। ক্রিকেটাররা ছাড়া পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্মকর্তা, ন্যাশনাল অ্যাসেম্বলির সদস্যরা, সিনেট সদস্য ও মন্ত্রীরা এই চা চক্রে উপস্থিত ছিলেন।

রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ কাল ১১টায় ম্যাচটি শুরু হবে। এই টেস্টে মুমিনুলরা চান ভালো খেলতে। প্রত্যাশা নিয়ে বাংলাদেশ দলের অধিনায়ক বলেন, ‘আমরা ভালো ক্রিকেট খেলতে চাই। আপনি জানেন, দেশের বাইরে টেস্ট আমরা এতটা ভালো খেলতে পারি না। আমরা নিজেদের উন্নতির দিকে মনোযোগী এবং আমরা ভালো খেলতে চাই।’



মন্তব্য চালু নেই