মেইন ম্যেনু

পাঠাও চালককে ‘গলা কেটে’ হত্যাকারী গ্রেফতার

রাজধানীর মালিবাগ ফ্লাইওভারে পাঠাও চালককে ‘গলা কেটে’ হত্যার ঘটনায় নুরুজ্জামান নামের একজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। রোববার রাতে তাকে গ্রেফতারের সময় ছিনতাই হওয়া মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়।

ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার (মিডিয়া) মো. মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। সোমবার তিনি জানান, মালিবাগ ফ্লাইওভারে পাঠাও চালককে গলা কেটে হত্যা করে মোটরসাইকেল ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, নিহত পাঠাও চালকের নাম মিলন মিয়া (৩৫)। দুই সন্তান নিয়ে পরিবারের সঙ্গে মিরপুর-১ গুদারাঘাট এলাকায় থাকতেন তিনি।

গত ২৫ আগস্ট ছিনতাইকারী মিলনের বাইকের পেছন থেকে গলায় ছুরি চালিয়ে দেয়। ছুরির আঘাতে বড় ক্ষতের সৃষ্টি হয় তার গলায়। এমনকি কেটে যায় শ্বাসনালীও। প্রাণ বাঁচাতে নিজের কাটা গলায় হাত দিয়ে চেপে ধরে ফ্লাইওভার থেকে নিচে দৌড়ে নামেন তিনি।

পরে সেখানকার স্থানীয় জনতা এবং পুলিশের সহযোগিতায় মিলনকে দ্রুত নেওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে। অবস্থার আরও অবনতি হলে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে পাঠানো হয়। পরে সেখানেই মারা যান ওই পাঠাও চালক।



মন্তব্য চালু নেই