শিরোনাম:

পাবনার আটঘরিয়ায় সিসিডিবির উদ্যোগে কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা

পাবনার আটঘরিয়ায় সিসিডিবি’উদ্যোগে ২০২১ সালের এসএসসি ও এইচএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ২২জন কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সিসিডিবি-এমএফপি পাবনার অঞ্চল এর আয়োজনে এসময় সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আটঘরিয়া উপজেলা নিবার্হী অফিসার মাকসুদা আক্তার মাসু।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা জোনাল ম্যানেজার রনজিত কুমার সাহা, আটঘরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল উদ্দিন খাঁন, দেবোত্তর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা খাতুন মায়া, দেবোত্তর কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহতাব উদ্দিন প্রমূখ। শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন এলাকা সমন্বয়কারী হেলাল উদ্দিন। সঞ্চালনায় ছিলেন শাখা ব্যবস্থাপক সেলিম হোসেন।

এসময় প্রোগ্রাম অফিসার সুদীপ মন্ডল, মুলাডুলি শাখা ব্যবস্থাপক দেলোয়ার হোসেন, চাটমোহর শাখা ব্যবস্থাপক সাইফুদ্দিন, জালালপুর শাখা ব্যবস্থাপক মোকলেছুর রহমান, ভাঙ্গুড়া শাখা ব্যবস্থাপক আব্দুল হালিম, হিসাবরক্ষক মোয়াজ্জেম হোসেন, মাঠ সংগঠক উজ্জল হোসেন, নিজাম উদ্দিন, তাবারক হোসেন, রোজিনা খাতুন, ইদ্রিস আলীসহ অভিভাবক ও এলাকার সুধীজন উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এলাকা সমন্বয়কারী হেলাল উদ্দিন জানান, সিসিডিবি’র উদ্যোগে এসএসসি ও এইচএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান করে থাকে। এসএসসি জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের ৪ হাজার টাকা, এইচএসসি জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের ৫ হাজার টাকা এবং শারীরিক প্রতিবন্ধী আটঘরিয়া সরকারি অনার্স কলেজের শিক্ষার্থী তানিয়া খাতুনকে ৬ হাজার টাকা প্রদান করা হয়।