মেইন ম্যেনু

পাবনায় জমি নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধ ১৩

পাবনা জেলার দ্বীপচর লাউদারা গ্রামের বিরোধপূর্ণ একটি জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ১৩ জন গুলিবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। শনিবার (১৩ মে) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, দ্বীপচর লাউদারা গ্রামের রহিম প্রামানিকের সাথে একই গ্রামের হাবিবুর রহমানের ২০০৪ সাল থেকে একটি জমি নিয়ে বিরোধ চলে আসছে। এরই জেরে শনিবার সকালে হাবিবুর রহমানের কয়েকজন সমর্থক গ্রামের একটি স্থানে বসেছিল। এ সময় রহিম প্রামানিকের লোকজন তাদের ওপর অতর্কিত হামলা চালায় ও গুলিবর্ষণ করে। হামলায় ১৩ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ২০ জন আহত হয়। গুলিবিদ্ধদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের সবাই হাবিবুর রহমানের পক্ষের লোকজন।

গুলিবিদ্ধরা হলেন- মেহেদী হোসেন (১৯), জহুরুল ইসলাম (৩২), রুবেল হোসেন (২৮), আলামিন হোসেন (৩০), আকাশ (২৪), রনজু প্রামানিক (২৮), রোহান (১৫), হিমেল (১৯), লিলি বেগম (৬০), ফজলু প্রামানিক (৭৩), স্বাধীন (২১), রনি হোসেন (২৫) ও আশরাফ আলী।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জমি নিয়ে বিরোধের জেরে এই হামলা হয়েছে বলে জেনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য চালু নেই