পিরোজপুরের মঠবাড়িয়ায় ডাকাতির ঘটনায় লুণ্ঠিত মোবাইলসহ নারী গ্রেপ্তার

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার আঙুলকাটা গ্রামের আবুল হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনায় রুজিনা বেগম (২০) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রুজিনা উত্তর মিঠাখালী গ্রামের বাবু আকনের স্ত্রী। তার কাছ থেকে ডাকাতির সময় লুণ্ঠিত একটি হুয়াই এন্ড্রয়েড মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা মঠবাড়িয়া থানার ইন্সপেক্টরের (অপারেশন) আব্দুল হালিম তালুকদার গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার(১৬ নভেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে রুজিনাকে গ্রেপ্তার করা হয়। ওইদিনই তাকে আদালতে প্রেরন করা হয়েছে এবং সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

উল্লেখ্য, মঠবাড়িয়া সদর ইউনিয়নের আঙুলকাটা গ্রামের লাল মিয়ার পুত্র আবুল হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনায় আবুল হোসেন বাদী হয়ে ৩ মার্চ মঠবাড়িয়া থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন। ১১ জুলাই ইউসুফ শরীফকে (৩৫) গ্রেপ্তার করতে সক্ষম হন মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর (অপারেশন) হালিম তালুকদার।

গ্রেপ্তারকৃত ইউসুফ শরীফ ফুলঝুড়ি গ্রামের আঃ হক শরীফের পুত্র। বর্তমানে সে জেল হাজতে রয়েছে। জেলখানায় আসামী সনাক্তকরণ মহড়ায়( টিআই প্যারেডে) ডাকাতির ঘটনায় জড়িত থাকার ব্যাপারে মামলার বাদী তাকে সনাক্ত করেছে।