মেইন ম্যেনু

পূজাতেই অপু বিশ্বাসকে নিয়ে বাপ্পীর শ্বশুরবাড়ির মধুর গল্প

হালের জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী ও লাখো তরুণের ক্রাশ অপু বিশ্বাসকে জুটি করে তাক লাগিয়ে দেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস। ছবিটি নিয়ে আলোচনা চলছিল অনেক আগে থেকেই। নতুন এই জুটির রোমান্স ছবিটিকে নতুন মাত্রা দেবে বলে আশ্বাস বিনোদনপ্রেমীদের।

গেল বছর ছবির বেশির ভাগ কাজ শেষ হয়েছে। বাকি ছিল শুধু গানের শুটিং। তারমধ্যে একটি গানের শুটিং শেষ হয়েছে সম্প্রতি। এই তথ্য নিশ্চিত করে পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, ঈদের ছুটির মধ্যে আমরা গানের শুটিং করেছি। আর একটি গানের দৃশ্যায়ণ বাকী আছে। দ্রুতই সেটি শেষ করে সেপ্টেম্বরে ছবিটি সেন্সরে জমা দিতে চাই।

দেবাশীষ বলেন, একটি উৎসবে কেন্দ্র করে ছবিটি মুক্তি দিতে চাই। প্রযোজনা প্রতিষ্ঠানও আমার ইচ্ছের সঙ্গে একমত। সবকিছু ঠিক থাকলে আসছে দুর্গা পূজায় মুক্তি পাবে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’।

অপু বিশ্বাস বলেন, দেবাশীষ দাদার সঙ্গে এর আগে শুভ বিবাহ নামে একটি ছবিতে কাজ করেছি। অভিজ্ঞতা ভালো ছিলো। নতুন করে এই ছবিটিকে ঘিরে অনেক প্রত্যাশা তৈরি হয়েছে। আর বাপ্পীর সঙ্গে প্রথম কাজ নিয়েও আমি বেশ আশাবাদী। দর্শকরা বেশ কিছু চমক পাবেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে।

শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ ছবির রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। এই পরিচালকের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পেয়েছিল ২০০১ সালে। রিয়াজ-শাবনূর জুটির ছবিটি ব্যবসা সফল হয়। পরের বছরই কলকাতায় ছবির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। ওই ছবিতে ছিলেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা জুটি।

১৮ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নির্মাণ করছেন। যদিও এটি আগের ছবির সিক্যুয়েল নয় বলে জানিয়েছেন নির্মাতা।

বাপ্পী-অপু ছাড়া ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে আরও অভিনয় করছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠুসহ অনেকে।



মন্তব্য চালু নেই