প্যান্ট খুলে নেব, বিমানকর্মীকে হুমকি উদিত-পুত্র আদিত্যের (ভিডিও)

ইন্ডিগো বিমান সংস্থার কর্মীর সঙ্গে বাদানুবাদে জড়িয়ে, প্যান্ট খুলে নেওয়ার হুমকি দিলেন বলিউডের বিখ্যাত গায়ক উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ।

ছত্তীসগঢ়ের রায়পুর বিমানবন্দরে এ ঘটনা ঘটে।

আদিত্য নিজেও এক জন গায়ক। টেলিভিশন‌ে বিভিন্ন গানের শো সঞ্চালনাও করেন। ঘটনার সময় আদিত্যরই এক সহযাত্রী বাদানুবাদের ভিডিও তুলে রাখেন। বিমান সংস্থার কর্মীকে আদিত্যর এই হুমকি দেওয়ার ভিডিও পোস্ট ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া এই ভিডিও ফুটেজটিতে দেখা গিয়েছে, আদিত্য ইন্ডিগো বিমান সংস্থার এক গ্রাউন্ড স্টাফকে বলছেন, ‘‘আমাকে এক বার মুম্বাই পৌঁছতে দিন, আপনার প্যান্ট না খুলেছি তো আমার নামও আদিত্য নারায়ণ নয়। ’’

ঘটনাটা আসলে কী? ইন্ডিগো বিমানসংস্থার দাবি, আদিত্য নারায়ণ তাঁর আরও পাঁচ সঙ্গীকে নিয়ে মুম্বাই যাওয়ার জন্য রায়পুর বিমানবন্দরে গিয়েছিলেন। তাঁর লাগেজের ওজন ৪০ কেজির বেশি হওয়ায় আদিত্যকে তেরো হাজার টাকা দিতে অনুরোধ করেন ইন্ডিগোর এক মহিলা কর্মী। অভিযোগ, ওই টাকা দিতে অস্বীকার করেন আদিত্য। এবং ওই মহিলা কর্মীর সঙ্গে নাকি খারাপ ভাষায় কথাও বলেন।

বিমান সংস্থার দাবি, এই কথোপকথনের সময় ডিউটি ম্যানেজার অশালীন মন্তব্য না করার অনুরোধ করতেই, আদিত্য আরও চিত্কার করতে শুরু করেন। এর পরই আদিত্যকে জানানো হয়, এমন আচরণ করলে তাঁকে বিমানে উঠতে দেওয়া হবে না। বিমান সংস্থার দাবি, কর্মীদের সঙ্গে কারও অভব্য আচরণই বরদাস্ত করবেন না তারা।

তবে শেষ পর্যন্ত আদিত্য ওই বিমানে উঠেছিলেন কি না, তা অবশ্য জানা যায়নি। সম্প্রতি আদিত্যর মতোই বিমান সংস্থার কর্মীদের সঙ্গে বচসার অভিযোগে জড়িয়েছিলেন শিবসেনার সাংসদ রবীন্দ্র গায়কোয়াড। তাঁর আচরণের জন্য বিমানে যাতায়াত বন্ধ করে দেওয়া হয়েছিল। মা’কে নিয়ে বিমানে ফেরার সময় একই ধরনের ঘটনায় নাম জড়িয়েছিল তৃণমূল সাংসদ দোলা সেনেরও। তবে তাঁদের কারও বচসার ঘটনা এ ভাবে ভিডিও হয়ে ভাইরাল হয়নি।