মেইন ম্যেনু

প্রতিশোধ নিতে স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দিলেন স্বামী!

জুয়ায় হেরে স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দেওয়ার কথা হয়তো শুনেছেন। এবার পারিবারিক কলহের প্রতিশোধ নিতে স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দেওয়ার ঘটনা ঘটেছে।

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে জি নিউজ।

ওই গৃহবধূর অভিযোগ, একটি ঘরে আটকে রেখে স্বামীর বন্ধুরা তাকে একাধিকবার ধর্ষণ করেছে। শুধু তাই নয়, ঘটনার কথা কাউকে বললে তাকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হয়।

এ ঘটনায় শনিবার সোনারপুর থানায় স্বামী উজ্জ্বল দে ও তার দুই বন্ধুর বিরুদ্ধে মামলা দায়ের করেন ওই গৃহবধূ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বছরের অক্টোবর মাসে মধ্যমগ্রামের বাসিন্দা উজ্জ্বল দে’র সঙ্গে বিয়ে হয় বাগদার ওই তরুণীর। বিয়ের পর থেকেই স্বামী তার ওপরে শারীরিক ও মানসিক অত্যাচার করতো। বিষয়টি শেষ পর্যন্ত আদালতে গড়ায়।

গত বুধবার মামলা সংক্রান্ত কাজে স্ত্রীকে কলকাতা হাইকোর্টে ডাকেন উজ্জ্বল। সেখানে ওই গৃহবধূর সঙ্গে তার দুই বন্ধুর পরিচয় করিয়ে দেন স্বামী উজ্জ্বল দে।

নির্যাতিতার অভিযোগ, আদালতের কাজ শেষে তার দুই বন্ধু সঙ্গে স্ত্রীকে পাঠিয়ে দেন উজ্জ্বল। তারা সোনারপুরে একটি বাড়িতে এনে তাকে দুদিন ধরে ধর্ষণ করে।

ওই দুই ব্যক্তির হাত থেকে পালিয়ে সোনারপুর স্টেশনে রেল পুলিশের কাছে এসে সবকিছু বলেন ওই গৃহবধূ। সেখান থেকে তাকে সোনারপুর থানায় পাঠানো হয়।



মন্তব্য চালু নেই