প্রধানমন্ত্রীর চাচীর মৃত্যতে খুলনা এনইউবিটি’তে শোকসভা ও দোয়া মাহফিল

প্রধানমন্ত্রীর চাচী শেখ রিজিয়া নাসেরের মৃত্যতে এনইউবিটি খুলনাতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ৩টার দিকে নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজী খুলনার মিলানায়নতে ওই শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী, শহীদ শেখ আবু নাসের এর সহধর্মিণী শেখ রিজিয়া নাসের বাগেরহাট-১ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন এমপি, খুলনা-২ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ সালাউদ্দীন জুয়েল এমপি, বাংলাদেশ জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল ও শেখ জালাল উদ্দীন রুবেল এর মাতার রুহের মাগফিরাত কামনায় শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শোকসভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার, ড. মো: শাহ আলম, সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ডিন, ড.প্রফেসর আনোয়ারুল হক জোয়াদ্দার, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ও এনইউবিটি খুলনার কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং উপদেষ্ঠা, মো: রবিউল ইসলাম সহ বিভিন্ন বিভাগেরে বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, ছাত্র উপদেষ্টা, শিক্ষক, ও কর্মকর্তাবৃন্দ।

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজী খুলনার সিনিয়র জনসংযোগ কর্মকর্তা জোবায়ের মোস্তাফিজ প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।



মন্তব্য চালু নেই