প্রিয়াঙ্কার ডিভোর্স হতে যাচ্ছে, অভিনেতার দাবি

কিছুদিন আগেই সালমান খানের ‘রাধে’ সিনেমার সমালোচনা করতে গিয়ে বিপাকে পড়েছিলেন কামাল আর খান। সিনেমার রিভিউ করতে গিয়ে তিনি বলেছিলেন, ঈদে ছবি রিলিজ করে তা দেখার জন্য দর্শকদের কাছে ভিক্ষা চান সালমান। তারপর সালমান এও জানান যে টাকা খরচ করে তার সিনেমা দেখলে তিনি সেই আয়ের কিছু অংশ করোনা মোকাবিলায় দান করবেন।

ছবির কিছু মিথ্যে প্রশংসামূলক রিভিউ দেখানো হয়েছে বলেও অভিযোগ করেছিলেন কেআরকে। তার এই মন্তব্যে ক্ষিপ্ত হয়ে আদালতে মামলাও করেছিলেন ভাইজান।

এভাবে নানা সময় আলোচনায় থাকতে জুড়ি নেই কমল আর খানের।

এবার তিনি আলোচনার জন্ম দিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ঘর ভাঙার খবর দিয়ে৷ তার দাবি, নিক জোনাসের সঙ্গে ডিভোর্স হতে যাচ্ছে প্রিয়াঙ্কার।

২০১৮ সালের ডিসেম্বরে ২৮ বছরের মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া। যোধপুরের উমেদ ভবন প্যালেসে বসেছিল বিয়ের আসর। সেই বিয়ে আগামী ১০ বছরের মধ্যে ভেঙে যাবে বলেই দাবি কেআরকের।

শুধু নিক প্রিয়াঙ্কা নয়, আরও অনেক বিষয়ের ভবিষ্যৎ জানিয়েছেন কেআরকে। তার দাবি, বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন কঙ্গনা রানাউত কখনও বিয়েই করবেন না। আমার কারিনা কাপুর এবং সাইফ আলি খানের ছেলেরা বড় তারকা হতে পারবে না। তার এসব মন্তব্যের কড়া সমালোচনা চলছে নেটপাড়ায়।

শুধু বিনোদন জগৎ নয় রাজনীতি নিয়েও একাধিক দাবি রয়েছে কেআরকের। তার ভবিষ্যদ্বাণী অনুযায়ী, সোনিয়া গান্ধীর মৃত্যুর পর রাহুল গান্ধী প্রধানমন্ত্রী হবে। আবার ২০২৪ সালের লোকসভা নির্বাচনের আগে হিন্দু-মুসলিম সংঘর্ষ হবে বলেও দাবি তার।



মন্তব্য চালু নেই