মেইন ম্যেনু

ফের কলকাতার ছবিতে শাকিব, শ্যুটিং এবার লন্ডনে

গেল বছরে এসকে মুভিজ ও জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনার সিনেমা ‘শিকারি’তে অভিনয় করে সাড়া ফেলে দেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। ছবিটি পরিচালনা করেছিলেন কলকাতার জনপ্রিয় নির্মাতা জয়দেব মুখার্জী। শিকারির সাফল্যের পর চলতি বছরের শুরুতে একই প্রযোজনা প্রতিষ্ঠানের যৌথ উদ্যোগে জয়দেবের পরিচালনাতেই নির্মিত হয় মুক্তি প্রতীক্ষিত ছবি ‘নবাব’।

আর এই ‘নবাব’-এর পর একই নির্মাতার নির্দেশনায় নতুন আরেকটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন দেশের তারকা অভিনেতা শাকিব খান। অন্তত কলকাতা বক্স অফিস রোববার দুপুরে এমনটিই জানিয়েছে। কলকাতা বক্স অফিসের ফেসবুকে পেইজে জয়দেবের পরিচালনায় আরো একটি নতুন ছবিতে শাকিবের থাকার খবরটি নিশ্চিত করে। ছবির নাম ‘চালবাজ’। ছবিতে তার শাকিবের বিপরীতে দেখা যাবে কলকাতার নায়িকা শুভশ্রীকে।

এসকে মুভিজের পরের ছবিতে শাকিব খানের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে বললেও, এই ছবিটির প্রযোজনাতেও জাজ মাল্টিমিডিয়া আছে কিনা সে বিষয়ে নিশ্চিত করেনি। তবে বাংলাদেশ থেকেই আছে আরো একটি সহ প্রযোজনা সংস্থা। তবে ছবিটি নির্মাণ করবেন শিকারি ও নবাব ছবির নির্মাতা জয়দেব মুখার্জী!

এসকে মুভিজের আগামি ছবিতে সুপারস্টার শাকিব খান। এই ছবির লোকেশন রিকির কাজ চলছে লন্ডনে। এবং এই ছবিটির পরিচালকও জয়দেব মুখার্জী। শ্যুটিং শুরু হবে জুনের তৃতীয় সপ্তাহ থেকে। এছাড়াও শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর সাথেতো শাকিবের নতুন ছবি আসছেই। তাই বলা যায়, এই মুহূর্তে শাকিব খান খুব ব্যস্ততার মধ্য দিয়ে যাচ্ছেন। কলকাতা বক্স অফিসের তরফ থেকে তাকে শুভ কামনা!-শাকিব খানের আগামি সিনেমা সম্পর্কে এমন তথ্যই জানিয়েছে এই পেজটি।

অন্যদিকে আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ব্যানারে যৌথ প্রযোজনায় ছবি ‘নবাব’। জয়দেব মুখার্জির পরিচালনায় এই ছবিতে শাকিব-শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ।



মন্তব্য চালু নেই