মেইন ম্যেনু

ফের বাবা হচ্ছেন তামিম

জাতীয় দলের ক্রিকেটার তামিম ইকবালের পরিবার বড় হতে যাচ্ছে। এবার দ্বিতীয় সন্তানের বাবা হবেন বাংলাদেশি এই ওপেনিং ব্যাটসম্যান। যার ফলে তাঁর পরিবারের সংখ্যা পরিণত হবে এক বাউন্ডারিতে।

এই সুখবরটি গোপন না রেখে তামিম ভক্তদের জানিয়ে দিয়েছেন স্বয়ং তামিমের স্ত্রী আয়েশা সিদ্দিকা। ইনস্টাগ্রাম পোস্টে একটি ছবি পোস্ট করে তামিমের স্ত্রী লিখেছেন- ‘আমি জানি, ছবিটির মান খুব একটা ভাল নয়। তবে ছবিটি আমার কাছে অমূল্য। আমাদের চারজনের পরিবার ইনশাল্লাহ।’

ছবিতে দেখা যাচ্ছে, সন্তান কোলে নিয়ে তামিম ইকবাল দাঁড়িয়ে, তার পাশেই ঢিলেঢালা পোশাক পড়ে রয়েছেন আয়েশা সিদ্দিকা। দু’জনেই আছেন হাশিখুশি।

দীর্ঘদিনের প্রেমিকা আয়েশা সিদ্দিকাকে ২০১৩ সালের জুনে বিয়ে করেন তামিম ইকবাল খান। বিয়ের তিন বছর পর ২০১৬ সালের ফেব্রুয়ারিতে এই দম্পতির ঘর আলো করে আসে প্রথম সন্তান আরহাম ইকবাল খান।

চট্টগ্রামের খান পরিবার থেকে ক্রিকেটে এসে অনেকে তারকা হয়েছেন। তামিম ইকবাল মাঠে নামার আগে ক্রিকেটে তারকা হয়েছেন তাঁরই বড় ভাই নাফিস ইকবাল। চাচা আকরাম খান ছিলেন জাতীয় দলের অধিনায়ক এবং খ্যাতনামা ব্যাটসম্যান। তিনি এখন ক্রিকেট বোর্ডের সঙ্গে সংশ্লিষ্ট।



মন্তব্য চালু নেই