শিরোনাম:

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কুয়েত শাখার কমিটি অনুমোদন

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কুয়েত শাখার ৬৬ সদস্য বিশিষ্ঠ কমিটি ও ৫ সদস্য বিশিষ্ঠ উপদেষ্টা কমিটির অনুমোদন দিয়েছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি আওলাদ জান চৌধুরী ও মহাসচিব ডাঃ মশিউর রহমান।

৬৬ সদস্য বিশিষ্ঠ কুয়েত কমিটির সদস্যবৃন্দ হলেন, সভাপতিঃ দাইয়ানুর রহমান, মিষ্টারনুর মোবাইলঃ +৯৬৫ ৫৫৭৮০০৪০) -সিনিয়র সহ-সভাপতিঃ খায়রুল আলাম (রানা), আব্দুল মান্নান সরকার এবং জাকির হোসেন (রতন)।

সহ-সভাপতিঃ শেখ শাহিন আলম, গাজী রুহুল আমীন, মোঃ মেহেদী হাসান, মোঃ নাছির মোল্লা, ইঞ্জিনিয়ার আশরাফ মোল্লা এবং মোঃ সওকত আলী বিশ্বাষ।

সাধারণ সম্পাদকঃ মোঃ মফিজুর রহমান খান (মোবাইলঃ +৯৬৫ ৫১৩৩৭৮৩০)-সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদকঃ মোঃ আবু মূছা, এনামুল কবির (মামুন), যুগ্ম-সাধারণ সম্পাদকঃ লিটন বাদশা, নূর আলামীন জুয়েল, মোঃ কাউছার আহম্মেদ, আকরাম হোসেন (সুমন), জিল্লুর রহমান (জিলু) ও শহিদুল ইসলাম।

সাংগঠনিক সম্পাদকঃ মোঃ বাবলু হোসেন, শেখ সেলিম রেজা, শামীম হোসেন, জিয়াউর রহমান, সাইফুল হাওলাদার এ্যানি, গুলজার আহম্মেদ, কামাল হোসেন মৃধা ও মোঃ বজলুর রহমান।দপ্তর সম্পাদকঃ নূর মোহাম্মাদ সরকার, সহ-দপ্তর সম্পাদকঃ রবিউল ইসলাম, মোঃ মানিক মিয়া, মোঃ রুবেল শেখ, মোঃ মহাসিন আলম ও মোঃ মনোয়ার হোসেন।

প্রচার সম্পাদকঃ মোঃ জাহাঙ্গীর আলাম, সহ-প্রচার সম্পাদকঃ আমান চৌধুরী, গাজী আল-মামুন,মোঃ আরিফুল ইসলাম, মাছুদ খান, শেখ রুবেল ও রাজু আহম্মেদ। ধর্ম বিষয়ক সম্পাদকঃ মোঃ নাছির উল্ল্যাহ খান, মোঃ মাহফুজুর রহমান, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদকঃ হারুণ উর-রশিদ, সহ-শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদকঃ বাবুল দাস।

ক্রীড়া বিষয়ক সম্পাদকঃ আসরাফুল ইসলাম, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদকঃ মোঃ টুটুল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদকঃ মোঃ দেলোয়ার হোসেন, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদকঃ মোঃ রবিউল ইসলাম,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকঃ কাজী ওলিউল্লাহ, সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকঃ মোঃ কামাল হোসেন।

অর্থ বিষয়ক সম্পাদকঃ মোহাম্মাদ জলিল, সহ-অর্থ বিষয়ক সম্পাদকঃ সানোয়ার হোসেন ঠান্ডু জোয়াদ্দার।

সদস্যঃ দ্বীন মোহাম্মাদ, গাজী হারুণ-উর-রশিদ, মোঃ জাহিদ, কেশব সরকার, মোঃ হায়হান, মোঃ হাসান খান, এ বি এম মূছা, মনির হাওলাদার, মতিয়র রহমান, অসিম কুমার, মোঃ জামাল, সৈয়দ মোঃ মুজাহিদ, নূর উদ্দীন এবং মোঃ জালাল।

৫ সদস্য বিশিষ্ঠ উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ হলেন, রফিকুল ইসলাম (ভুলু), এমাদুল হক (রাজু), আব্দুর রাশিদ পাটোয়ারী, এ কে এম আরিফ এবং কাজী আহছানউল্লাহ্।

পৃথিবী ব্যাপি বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর কার্যক্রম সম্প্রসারণ এর অংশ হিসাবে কুয়েত কমিটি অনুমোদন দেয়া হলো।



মন্তব্য চালু নেই