মেইন ম্যেনু

বন্ধুদের ভিডিও কলে রেখে আত্মহত্যা করলেন সংগীতশিল্পী

‘বাংলাদেশি আইডল’ খ্যাত সংগীতশিল্পী পঙ্কজ (৩০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার মৃত্যুতে বান্দরবানের সাংস্কৃতিক অঙ্গনসহ সর্বস্তরের মানুষ শোক প্রকাশ করেছেন।

বুধবার বিকেলে বান্দরবান শহরের বালাঘাটা শ্মশানে পঙ্কজের শেষকৃত্য অনুষ্ঠিত হয়। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে বালাঘাটায় নিজ বাড়িতে তিনি আত্মহত্যা করেন।

পঙ্কজের বন্ধু বান্দরবান জেলা ছাত্রলীগের নেতা আশিস বড়ুয়া জানান, রাত দেড়টার দিকে ফেসবুকের মেসেঞ্জারে কয়েকজন বন্ধুকে একটি ভিডিও পাঠান পঙ্কজ। ভিডিওটিতে তাকে ছাদে দড়ি ঝুলিয়ে আত্মহত্যার প্রস্তুতি নিতে দেখা যায়। এর পরপরই বন্ধুরা তার বাড়িতে গিয়ে রুমের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে। পরে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ রাতেই হাসপাতালে গেছে। তবে পরিবারের অনুরোধে তার মরদেহের ময়নাতদন্ত করা হয়নি।

২০১৩ সালে বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএটিভি’র আয়োজনে ‘বাংলাদেশি আইডল’ নামক সংগীত প্রতিযোগিতায় পঙ্কজ ৮ম স্থান অধিকার করেন। এর পর থেকে টেলিভিশনের একজন জনপ্রিয় শিল্পী হিসেবে পরিচিতি পান তিনি।

পঙ্কজ স্থানীয় এক মারমা তরুণীর সঙ্গে প্রেমঘটিত কারণে আত্মহত্যা করে থাকতে পারেন বলে তার ঘনিষ্ঠজনেরা জানিয়েছে।



মন্তব্য চালু নেই