মেইন ম্যেনু

বরিশালে আ.লীগের শোডাউন, বিএনপির গণসংযোগে পুলিশের বাধা

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচারণার শেষ দিন পুলিশের উপস্থিতিতে আওয়ামী লীগের প্রার্থী শোডাউন করলেও বিএনপি প্রার্থীর শোডাউনে বাধা দেয়ার অভিযোগ উঠেছে।

শনিবার বিকেলে নগরীর ফজলুল হক এভিনিউয়ের নগর ভবনের সামনে বিশাল সমাবেশে বক্তব্য দেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলালের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন এবং কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার।

সমাবেশে সাদিক আবদুল্লাহ বলেন, একমাত্র বরিশালে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে। আর এটি সম্ভব হয়েছে দক্ষিণাঞ্চলের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আবদুল্লাহ এমপি এবং মহানগর আওয়ামী লীগের যোগ্য নেতৃত্বের কারণে। তিনি সকলকে ভোট কেন্দ্রে গিয়ে দেখে-শুনে যোগ্য প্রার্থীকে মেয়র পদে ভোট দেওয়ার আহ্বান জানান।

এদিকে আওয়ামী লীগের সমাবেশের পরপরই নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে গণসংযোগে বের হন বিএনপি’র মেয়র প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। কিন্তু সেখানেই তাদের আটকে দেয় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বাধীন পুলিশ। গণসংযোগে বাধা দেয়ায় সেখানেই অবস্থান নেন বিএনপির প্রার্থীসহ নেতাকর্মীরা।

এ সময় সরোয়ার বলেন, দলীয় সরকারের অধীনে বাংলাদেশে আর ভোট হবে না। নিরপেক্ষ সরকার ছাড়া এ দেশে আর কোনো নির্বাচন হবে না। তিনি সকল প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থীকে ঐক্যবদ্ধ হয়ে এই জুলুম-অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান।



মন্তব্য চালু নেই