বলিউডে চমক : জুটি বাঁধছেন টাইগার শ্রফ ও সারা আলি খান

সিনেমায় নতুন জুটি বরাবরই বাড়তি আকর্ষণ নিয়ে আসে। অনেক সময় ভক্তদের করতালিতে সেই নব্য জুটিগুলোই চলে যায় সেরাদের কাতারে। আবার এর বিপরীত উদাহারনও বিদ্যমান। অনেক কাঠখড় পুড়িয়েও সাফল্যের মুখ দেখে না অনেক জুটি।

তবে বলিউড জমজমাট এক জুটিকেই পেয়েছে নতুন প্রজন্মের সিনেমায়। বলা হচ্ছে ভবিষ্যতে এই জুটি বেশ শক্ত অবস্থানই করে নেবে। তারা হলেন টাইগার শ্রফ ও সারা আলি খান।

তারা জুটি বাঁধতে চলেছেন ‘বাঘি ৪’ সিনেমায়। এই খবরটি বেশ চমকের সৃষ্টি করেছে হিন্দি সিনেমাপ্রেমীদের মধ্যে।

সম্প্রতি ফিল্মফেয়ার তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালা ‘হিরোপন্থি টু’ সিনেমার জন্য অনেক আগে থেকেই কথা পাকা করে রেখেছিলেন সারার সঙ্গে। তবে শেষমেশ দক্ষিণের তারা সুতারিয়ার কাছে জায়গা হারাতে হয় সারাকে।

তাই ‘হিরোপন্থি টু’- তে সুযোগ দিতে না পেরে সাজিদ সারাকে বেছে নিলেন বিগ বাজেটের ‘বাঘি ৪’ সিনেমায়। সেখানে তিনি টাইগারের নায়িকা হিসেবে থাকবেন বলেই খবর ফিল্মফেয়ারের।

বলিউডের জনপ্রিয় অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি ‘বাঘি’। এর তিনটি কিস্তি মুক্তি পেয়েছে। তিনটিই বেশ দর্শকপ্রিয় হয়েছে। সবগুলো কিস্তিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জ্যাকি শ্রফের পুত্র টাইগার। তার বিপরীতে ‘বাঘি ওয়ান’ এবং ‘থ্রি’-তে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর আর ‘বাঘি টু’-তে ছিলেন দিশা পাটানি।

এবার নতুন কিস্তিতে পরিচালক দর্শককে চমক দিতে টাইগারের সঙ্গে হাজির করছেন সারা আলি খানকে।

প্রসঙ্গত, চলতি বছর ‘হিরোপন্থি টু’সহ বেশ কিছু সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন টাইগার শ্রফ। এ সিনেমার কাজ শেষ হওয়ার পরই ‘বাঘি ৪’-র শুটিং শুরু করার কথা রয়েছে পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার।



মন্তব্য চালু নেই