মেইন ম্যেনু

বাংলাদেশ সাংস্কৃতিক সোসাইটি’র মাধবদী থানার আংশিক কমিটি ঘোষণা

বাংলাদেশ সাংস্কৃতিক সোসাইটি নরসিংদী জেলার মাধবদী থানা কমিটি (গত ২৫ এপ্রিল) ঘোষণা করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত সাংবাদিক ও বাংলাদেশ সাংস্কৃতিক সোসাইটি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোস্তফা কামাল মাহদী।

সাংবাদিক ইমন সিদ্দিকীর পরিচালনায় এবং মারুফ হোসেনের ব্যবস্থাপনায় বিশেষ অতিথি ছিলেন সংগঠনের অন্যতম প্রেসিডিয়াম সদস্য মোঃ হানিফ সিকদার, অন্যতম ভাইস-চেয়ারম্যান ও নরসিংদী জেলা সভাপতি মোঃ মনিরুজ্জামান মনির, জেলা সাধারণ সম্পাদক আবদুল হান্নান মানিক।

তরুণ সাংবাদিক ও সংগঠক ইমন সিদ্দিকীকে সভাপতি এবং বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মারুফ হোসেনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হচ্ছেন- আনিসুর রহমান সুমন (সিনিয়র সহ-সভাপতি), মোঃ শাহাদাৎ হোসেন (সহ-সভাপতি), কবি এম শরীফ হোসেন (সহ-সভাপতি), এ্যাডভোকেট মেহেদী হাসান চৌধুরী (সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক), মোঃ মামুন মিয়া (যুগ্ম-সাধারণ সম্পাদক), তৌফিক হাসান কাজল (সাংগঠনিক সম্পাদক), মঞ্জুরুল আলম হিরা (সহ-সাংগঠনিক সম্পাদক), কবি ওসমান ভূঁইয়া (সাহিত্য সম্পাদক), মোঃ আল আমিন খান (প্রচার সম্পাদক), আবু কালাম (ক্রীড়া সম্পাদক) মনোনীত হয়েছেন।

সভায় প্রধান অতিথির বক্তৃতায় সংগঠনের চেয়ারম্যান মোস্তফা কামাল মাহদী বলেন, সুশীল সাহিত্য ও সাংস্কৃতিক বিনির্মাণে সাংস্কৃতিক সোসাইটি ভূমিকা পালন করবে এবং দেশ,সমাজ ও জনগনের সুখে দুঃখে পাশে দাঁড়াবে ইনশাআল্লাহ।



মন্তব্য চালু নেই