বাগেরহাটের শরণখোলায় পানিতে ডুবে আপন দুই বোনের মৃত্যু

বাগেরহাটের শরণখোলায় পানিতে ঢুবে রুবি (৭) ও রাফি (৪) নামের আপণ দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ২৬ আগষ্ট শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার মধ্য নলবুনিয়া গ্রামের প্রতিবেশী আফজাল হোসেন তালুকদারের বাড়ীর পুকুরে পড়ে এ দুর্ঘটনা ঘটে। মর্মান্তিক এ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, গোসল করতে যাই মায়ের কাছে এমন কথা বলে উপজেলার পূর্ব নলবুনিয়া গ্রামের আঃ রহিম তালুকদারের দুই কন্যা রুবি ও রাফি প্রতিবেশী আফজাল তালুকদারের বাড়ির পুকুরে যায়। প্রায় আধা ঘন্টা সময় পরেও দুই কন্যা ঘরে না আসায় শিশুদের মা তাদের খুঁজতে বের হয়। পরে পুকুর ঘাটে না পেয়ে তার সন্দেহ হয়। তার ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে পুকুরে তল্লাসী চালিয়ে দুই শিশুকে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেলেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. নিয়াজ মাহমুদ দুই বোনকে মৃত ঘোষনা করেন। তবে, তার মায়ের ধারনা ছোট মেয়ে রাফি পা ফসকে পুকুরের পানিতে পড়ে গেলে তাকে উদ্ধার করতে গেলে বড় মেয়ে রুবিও পানিতে তলিয়ে যায়।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেলেক্সের মেডিকেল অফিসার ডা. মো. নিয়াজ মাহমুদ জানান, হাসপাতালে আনার আগেই শিশুদের মৃত্যু হয়েছে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকরাম হোসেন জানান, সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।