শিরোনাম:

বাবাকে প্রথমবার গর্বিত করলেন দেব

টালিউডের আলোচিত জুটি দেব-রুক্মিণী। ২০১৭ সালে দেবের বিপরীতে ‘চ্যাম্প’ সিনেমায় অভিনয় করে টালিউডে পা রেখেছিলেন রুক্মিণী। এরপর একে একে ৬টি সিনেমা করে ভক্তদের অন্যতম প্রিয় জুটিতে পরিণত হন দেব-রুক্মিণী। দেব-রুক্মিণী স্ক্রিনে থাকা মানেই সিনেমা সুপারহিট।

শুক্রবারই বক্স অফিসে মুক্তি পেয়েছে ‘কিশমিশ’। আর মুক্তির দিনই হাউজফুল। দেব সোশ্যাল মিডিয়ায় একটি স্ক্রিনশট শেয়ার করে জানান, ৮২১টি টিকিট বিক্রি হয়ে গিয়েছে নবীনা সিনেমা হলের। এই সিনেমা হলটি বহুদিন ধরেই ধুঁকছে। সেই সিনেমা হলের হাউজফুল হওয়া নিঃসন্দেহে একটি বড় পাওনা।

কিশমিশ নিয়ে দেব তার অফিশিয়াল ফেসবুকে একটা স্ট্যাটাস দিয়েছেন। তিনি লেখেন: “আজ পর্যন্ত আমার ৩৯ বছরের এই জীবনে আমার বাবা আমাকে একটি চিঠিও লেখেনি, প্রতিটি সিনেমার মতো আজও আমার বাবা এবং আমার পরিবার এসেছিল কিশমিশ সিনেমাটি দেখতে। সিনেমা শেষ হওয়ার পর ব্যস্ততার কারণে বাবার কাছে জানতে পারিনি কেমন লেগেছে সিনেমাটা। সব শেষে যখন বাড়ি ফিরলাম, তখন দেখলাম দরজার বাইরে বাবা লিখেছে: ‘Kishmish Super duper Hetes’।”

দেব আরও লিখেছেন: ‘আজ যেন মনে হলো বাবাকে জীবনে প্রথমবার গর্ববোধ করাতে পারলাম, কিশমিশ আপনাদের কতটা ভালো লাগবে, তা আমার জানা নেই; কিন্তু আজকের দিনের এই অনুভূতিটা আমার কাছে কিশমিশের মতো মিষ্টি হয়ে থাকবে সারা জীবন। সিনেমার ভাষায় আজ যেন অস্কার পেলাম।’

সূত্র: হিন্দুস্তান টাইমস