প্রধান ম্যেনু

বার্সার নতুন অধিনায়ক মেসি

আন্দ্রেস ইনিয়েস্তা ক্লাব ছেড়ে যাওয়ায় বার্সেলোনাকে বেছে নিতে হচ্ছে নতুন অধিনায়ক। সহ-অধিনায়কও হচ্ছেন নতুন। বার্সেলোনার নতুন অধিনায়ক হচ্ছেন লিওনেল মেসি। তার ডেপুটি হিসেবে জার্মান গোলরক্ষক অ্যান্ড্রে টের স্টেগেনের নাম শোনা যাচ্ছে।

দায়িত্বটা পেলে সেটা অনেক সম্মানের হবে বলে জানিয়েছেন টের স্টেগেন। যদিও অধিনায়কের পদ পাওয়াটা পুরোটাই নির্ভর করছে দলের খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্টের ওপর। সেটা জানিয়ে জার্মান গোলরক্ষক বলেছেন, ‘এটা স্কোয়াড ঠিক করবে, তবে এই জায়গার জন্য আমার নাম ওঠাটা অনেক সম্মানের।’

অধিনায়কত্ব নিয়ে তার বক্তব্য, ‘অধিনায়কদের একজন হওয়াটা সম্মানের, অবশ্যই সম্মানের। যদিও আমার কাছে এই বিষয়টা সবচেয়ে গুরুত্বপূর্ণ নয়। চার অধিনায়কের চেয়ে বেশি কিছু দরকার আমাদের।’

বার্সেলোনায় তার প্রতিদ্বন্দ্বী ইসপার সিলেসেন। গোলবারের নিচে দাঁড়ানোর লড়াইটা চলে তার ডাচ গোলরক্ষকের সঙ্গে। মাঠে নামার খুব বেশি সুযোগ না পাওয়ায় সিলেসেনের ন্যু ক্যাম্প ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

এ ব্যাপারে টের স্টেগেন বলেছেন, ‘ওর ভবিষ্যৎ ওর ওপরই নির্ভর করছে। এটা তার ব্যক্তিগত ব্যাপার। আমি বুঝি ও আরও অনেক সময় মাঠে থাকতে চায়। আমিও চাই দলের নাম্বার ওয়ান হয়ে থাকতে।’ ওয়েবসাইট।



মন্তব্য চালু নেই