মেইন ম্যেনু

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৯

নরসিংদীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছেন। সোমবার সকালে জেলার কান্দাইল ও শিবপুর উপজেলায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, কান্দাইলে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৩ জন। নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী।

সকাল ৭টার দিকে নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় একঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। নিহতদের মধ্যে ২ জন হলেন- সিলেটের বিয়ানীবাজারের বাবুল হোসেন (৩২) ও রেজাউল করিম (৩৮)। বাকিদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

পুলিশ জানায়, সকাল ৭টার দিকে নরসিংদী থেকে একটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল নামক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৪ জন নিহত হয়। আহত হয় ৫ জন। আহতদের নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানে আরো ২ জনের মৃত্যু ঘটে।

এদিকে সকাল ১০টার দিকে একই মহাসড়কের জেলার শিবপুর উপজেলার কারারচর বিসিক শিল্পনগরী এলাকার মদিনা জুট মিলের সামনে ঢাকা থেকে সিলেটগামী যাত্রীবাহী বাসের সঙ্গে ইটাখোলাগামী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়। আহত অবস্থায় ৬ জনকে জেলা হাসপাতালে ভর্তি করা হলে সেখানে কারারচর গ্রামের আরমান মিয়া (৫০), ও সৈয়দনগর গ্রামের মাসুম মিল্লাহর মৃত্যু হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনস্পেক্টর হাফিজুর রহমান বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি আটক করা হয়েছে।



মন্তব্য চালু নেই