মেইন ম্যেনু

বিএনপির মনোনয়ন কিনলেন ইলিয়াসপত্নী

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াসপত্নী তাহসিনা রুশদির লুনা।

মঙ্গলবার দুপুরে ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সিলেট বিভাগীয় বুথ থেকে তিনি এ মনোনয়নপত্র কেনেন। এ সময় তার সঙ্গে দলের অনেক নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

এম ইলিয়াস আলী নিখোঁজের প্রায় দুই বছর পর থেকে লুনা এ আসনের বিএনপির মনোনয়নপ্রত্যাশী হয়ে মাঠে জোর প্রচারণা চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হিসেবে কেন্দ্রীয় বিএনপির কমিটিতেও স্থান করে নেন। তাই ইলিয়াস আলীর অবর্তমানে এ আসনের নেতাকর্মীরা লুনার পক্ষেই কাজ করছেন। লুনার প্রচারণার সময় ও বিভিন্ন সভা সমাবেশেও নেতাকর্মীদের সরব উপস্থিতি থাকে। তিনি বিএনপির রাজনীতিতে সম্পৃক্ত হওয়ার পরই তৃনমূলের নেতাকর্মীদের কাছে একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে গ্রহণযোগ্যতা লাভ করেছেন বলে জানান সমর্থকরা।

দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত করে তাহসিনা রুশদির লুনা বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। সারা দেশে সুষ্ঠু নির্বাচন হলে বিএনপির প্রার্থীরা বিপুল ভোটে জয়ী হবেন। তিনি ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার জন্য এলাকার সব ভোটারের কাছে দোয়া কামনা করেছেন।



মন্তব্য চালু নেই