প্রধান ম্যেনু

‘বিক্ষোভ’ করতে কাল ঢাকায় আসছেন শ্রাবন্তী

শনিবার ঢাকায় আসছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। যদিও বৃহস্পতিবার তার ঢাকায় আসার কথা ছিল, কিন্তু হঠাৎ করে এক নিকটাত্মীয় মারা যাওয়ায় আসতে পারেননি তিনি। এর আগেও বহুবার ঢাকায় এসেছেন টালিউডের এই অভিনেত্রী, তবে এবার আসছেন নতুন সিনেমা ‘বিক্ষোভ’র অসমাপ্ত কাজের শুটিংয়ে অংশ নিতে।

জানা গেছে, আগামী ১৯ জানুয়ারি বিএফডিসিতে ‘বিক্ষোভ’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন শ্রাবন্তী। প্রযোজনা প্রতিষ্ঠান স্টোরি স্পল্গ্যাশ মিডিয়ার ব্যবস্থাপক মোহাম্মদ বাদল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আমরা গত ১০ জানুয়ারি থেকে এফডিসিতে সেট ফেলে ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং শুরু করেছি। এরই মধ্যে শ্রাবন্তীর শুটিংয়ে অংশ নেওয়ার কথা থাকলেও তার মামাশ্বশুর মারা যাওয়ার কারণে তিনি আসতে পারেননি। আগামী শনিবার তিনি ঢাকায় আসছেন। এসেই শুটিংয়ে অংশ নেবেন ‘

তিনি আরও বলেন, ‘শ্রাবন্তীকে এই সিনেমাতে বিশেষ একটি চরিত্রে দেখা যাবে। আশা করছি শিগগিরই সিনেমার শুটিং শেষ হবে।’

‘বিক্ষোভ’ সিনেমাটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগত শান্ত খান। তার সঙ্গে অভিনয় করছেন নায়িকা শ্রাবন্তী।

উল্লেখ্য, এই সিনেমার মাধ্যমে প্রথমবার বাংলাদেশের কোন চলচ্চিত্রে পারফর্ম করেছেন বলিউড তারকা সানি লিওন। তাকে দেখা যাবে একটি আইটেম গানে। গত বছরের ৯-১১ সেপ্টেম্বর মুম্বাইয়ে সেই গানের দৃশ্য ধারণ শেষ হয়েছে। সানি যে গানে পারফর্ম করছেন সেটি গেয়েছেন কোনাল।

ওই একই মাসের তৃতীয় সপ্তাহে গাজীপুরে ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং করেন শ্রাবন্তী। এবার সিনেমার শেষ পর্যায়ের শুটিং করতেই ঢাকায় আসছেন তিনি। শ্রাবন্তী-শান্ত ছাড়াও এতে অভিনয় করছেন বলিউডের রাহুল দেব।



মন্তব্য চালু নেই