মেইন ম্যেনু

বিজ্ঞাপনের সেই মেয়েটি এখন চলচ্চিত্রে

নিশ্চয়ই বিজ্ঞাপনের সেই মেয়েটির কথা মনে আছে আপনাদের। যে কিনা লম্বা চুল ছোট করতে বিউটিপার্লারে যান। বিউটিশিয়ান তার চুল যত ছোট করেন তিনি শুধু বলেন, আরও ছোট করে দিন। বিউটিশিয়ান অবাক হয়ে যান তার কথা শুনে। শেষে মেয়েটি চুলে মুঠো করে ধরে বলে উঠেন, আরও ছোট করে দিন, যাতে এভাবে আর ধরা না যায়। তার এমন কথায় উপস্থিত সবাই বিস্মৃত হয়ে যান।

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে দুবছর আগে জনপ্রিয় নির্মাতা আশুতোষ সুজন তৈরি করেছিলেন নির্যাতনবিরোধী এই বিজ্ঞাপনচিত্রটি। এতে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন শাহনাজ সুমি। এর পর একে একে বেশ কিছু বিজ্ঞাপন ও নাটকের অভিনয় করে সবার নজর কাড়েন তিনি।

এবার এই সুমি অভিনয় করছেন চলচ্চিত্রে। গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপ-পুণ্য’ চলচ্চিত্রে অংশ নিতে এখন তিনি চাঁদপুরের হরিপুর চৌধুরী বাড়িতে। এরই মধ্যে শুরু হয়েছে এর প্রথম লটের শুটিং। এই চলচ্চিত্রে আরও অভিনয় করছেন- জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, ফজলুর রহমান বাবু, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন, আফসানা মিমি, ফারজানা চুমকিসহ অনেকে।

জানা গেছে, ‘পাপ-পুণ্য’ চলচ্চিত্রের নায়িকা হিসেবে দেখা যাবে শাহনাজ সুমিকে। কিন্তু এ বিষয়ে পরিচালক গিয়াস উদ্দিন সেলিম মুখ খুলতে নারাজ। তবে বেশ কিছু সূত্র থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।



মন্তব্য চালু নেই