বিটিভিতে ঈদের টেলিফিল্ম ‘দিগন্তের নিমন্ত্রণ’

বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) এবারের ঈদ উল আযহার অনুষ্ঠানমালায় প্রচারিত হতে যাচ্ছে টেলিফিল্ম ‘দিগন্তের নিমন্ত্রণ।’ গত ১০ জুলাই হতে ১৩ জুলাই পর্যন্ত চট্টগ্রামের বিভিন্ন মনোরম লোকেশনে টেলিফিল্মটির দৃশ্যধারণ করা হয়েছে।

এক্সিডেন্ট না করেও ১২ বছর জেল খেটে আসা এক ড্রাইভার মগলু। তার জীবন হঠাৎ জড়িয়ে যায় হারিয়ে যাওয়া বাল্যবান্ধবী নিলার সাথে। নিলা চা বাগানের ম্যানেজারের স্ত্রী। স্বামীর সন্দেহ ও বাল্যবন্ধুর সম্পর্কের দোলাচলে টলতে থাকে নিলার দাম্পত্য জীবন।

নির্মাতা দেওয়ান বাচ্চুর লিখা ও পরিচালনায় এমনি এক ভিন্নধর্মী গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘দিগন্তের নিমন্ত্রণ’। শাহরিয়ার মাহমুদ হাসানের তত্বাবধানে ও অরিন্দম মুখার্জী বিংকুর প্রযোজনায় টেলিফিল্মটির নির্মাণে সার্বিক তত্বাবধানে ছিলেন বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের মহাব্যবস্থাপক (জিএম) নিতাই কুমার ভট্টাচার্য।

টেলিফিল্মটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরশাফুল করিম সৌরভ, সিলভা, জয় প্রকাশ দে, মিখাইল মোহাম্মদ রফিক, মহাশ্বেতা দাশ গুপ্তা, শিশির, শহিদুল করিম নিন্টু, রুপায়ন বড়ুয়া এবং অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছেন মোশারফ ভূঁইয়া পলাশ।

টেলিফিল্মটি ঈদ উল আযহার দিন বিকাল তিনটায় বাংলাদেশ টেলিভিশন ঢাকা কেন্দ্র থেকে প্রচার করা হবে। টেলিফিল্মটি দর্শক প্রিয়তা অর্জন করতে পারবে বলে সংশ্লিষ্টরা আশা প্রকাশ করছেন।



মন্তব্য চালু নেই