মেইন ম্যেনু

ভারতের বিপক্ষে টাইগারদের দাপুটে জয়

দিল্লিতে টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ভারতকে হারিয়ে দিল টাইগাররা। ১৪৯ রানের টার্গেটে খেলতে নেমে ৩ বল বাকি থাকতেই জয় তুলে নেয় মুশফিকরা।শেষ বলে ৬ হাকিয়ে ৭ উইকেটের বিশাল জয় উপহার দেন মুশফিকুর রহিম।

রোববার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও ভারত। সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হয় ম্যাচটি।

দলের জয়ে দুর্দান্ত ব্যাটিং করেন মুশফিকুর রহিম। তার ৬০ রানের দায়িত্বশীল ইনিংসে ভর করে জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলাদেশ।

তার আগে ভারত জয়ের ভিত গড়ে দেন আমিনুল ইসলাম বিপ্লব ও শফিউল ইসলামরা। তাদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে ১৪৮ রানে ইনিংস গুটায় ভারত।

নিষেধাজ্ঞার কারণে সাকিব আল হাসান নেই। পারিবারিক কারণে তামিম ইকবালও খেলছেন না এই সিরিজে। সব মিলে এই সিরিজ কঠিন চ্যালেঞ্জ ছিলো টাইগারদের জন্য।তবে সেই চ্যালেঞ্জ মোকাবেলা করেই তুলে নিল ঐতিহাসিক জয়।এর আগে টি-টোয়েন্টিতে প্রতিবেশী দেশটিকে কখনো হারাতে পারেনি টাইগাররা।২০০৫ সালে ক্রিকেটের ক্ষুদ্র এই সংস্করণ চালুর পর বাংলাদেশ-ভারতের ম্যাচটি স্থান করে নিয়েছে টি-টোয়েন্টির ১০০০তম ম্যাচ হিসেবে।

এদিন দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে টস জিতেছেন বাংলাদেশ দলের ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন তিনি।



মন্তব্য চালু নেই