ভারতে প্রিয় রাসুলকে কুটুক্তির প্রতিবাদে ময়মনসিংহে বিভাগীয় শহরে সমাবেশ

মুসলমানদের প্রিয় রাসুল সাইয়্যিদুল মুরসালীন নুরে মুজাসসাম হুজুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার মুবারক শানে ভারতীয় মুশরিক রামগিরি কটুক্তির প্রতিবাদে বিভাগীয় শহরের টাউন হল চত্বরে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়।

(৮ অক্টোবর) মঙ্গলবার প্রতিবাদী সমাবেশের আয়োজন করেন ময়মনসিংহ সদরের মুসলমান ছাত্র ও জনতা। বক্তারা বলেন মুসলমানদের প্রানের আকা রাসুল নুরে মুজাসসাম হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাকে কটুক্তিকারী দেশ ভারতীয় হাই কমিশনার’কে বাংলাদেশের অন্তরবর্তী সরকারের পক্ষ থেকে তলব করে অবিলম্বে কটুক্তি কারীদের দ্রুত গ্রেফতার ও মৃত্যু দন্ড দাবী করার আহবান জানান।

সমাবেশে বক্তারা বাংলাদেশ সরকারকে হুশিয়ারী দিয়ে বলেন,আপনারা যদি বিগত সরকারের মত একই ভাবে ভারত তোষন নীতি অবলম্বন না করার আহবান করেন।

প্রতিবাদী সমাবেশে বক্তৃতা করেন ডক্টর ইদ্রিস খান অধ্যক্ষ মোমেনশাহী ডিএস কামিল মাদরাসা, মুফতি শামসুল আলম,শিক্ষক মোমেনশাহী ডি এস কামিল মাদরাসা, হযরত মাওলানা মুহম্মদ ফারুখুজ্জামান, এবং ছাত্র জনতার পক্ষ থেকে একেএম আরিফ উল্লাহ তালুকদার, মুহম্মদ মাহবুবুর রহমান, মুহম্মদ মাহবুবুল আলম সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।