মেইন ম্যেনু

মঠবাড়িয়ায় দীর্ঘ নয় বছর পর কাউন্সিল ছাড়াই বিএনপি কমিটি গঠন

মাসুদ রানা, (পিরোজপুর) : পিরোজপুরের মঠবাড়িয়ায় দীর্ঘ নয় বছর পর কাউন্সিল ছাড়াই উপজেলা বিএনপি ও পৌর বিএনপির নতুন কমিটি গঠন করা হয়েছে।

উপজেলা বিএনপির ঘোষিত ১০ সদস্য বিশিষ্ট আংশিক কমিটিতে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল সভাপতি ও পৌর বিএনপির সাবেক সভাপতি কেএম হুমায়ুন কবির সাধারণ সম্পাদক হয়েছেন।

গত ১১ জুলাই পিরোজপুর জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক এ কমিটির অনুমোদন দেন। কাউন্সিল ছাড়া কমিটি ঘোষণা হওয়ার পর বিএনপির নেতা কর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এব্যাপারে জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুল বলেন, বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে সম্মেলনের অনুকূল পরিবেশে না থাকায় দলের মহাসচিবের পরামর্শে এবং বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের সাথে আলোচনা করে এ কমিটি ঘোষণা করা হয়েছে।

উপজেলা কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম বাবুল, এসএম ফেরদৌস রুম্মাান, খলিলুর রহমান খোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক সালাউদ্দিন ফারুক, মোসলেহ উদ্দিন বাবুল মৃধা, জাকির মৃধা, সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক বাদল ও জসিম উদ্দিন ফরাজী।

অপরদিকে মঠবাড়িয়া পৌর বিএনপির ৫সদস্য বিশিষ্ট আংশিক কমিটিতে সভাপতি হয়েছেন আ ম ইউসুফুজ্জামান, সহ-সভাপতি ফয়েজ আহম্মেদ খোকন, সাধারণ সম্পাদক নাজমুল আহসান কামাল মুন্সী, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ ও মিজানুর রহমান খলিফা।

নতুন কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন জেলা কমিটি।



মন্তব্য চালু নেই