শিরোনাম:

মনোনয়ন পেতে কেন্দ্রীয় যুবলীগ নেতার শোডাউন

আগামী সংসদ নির্বাচনে যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসন থেকে মনোনয়ন পেতে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে শোডাউন দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের কৃষি বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন।

শনিবার (১৩ মে) বেলা ১১টায় ঝিকরগাছার বিএম হাইস্কুল মাঠ থেকে পাঁচ শতাধিক গাড়ি বহর নিয়ে শোভাযাত্রা শুরু করেন। নির্বাচনী এলাকার বিভিন্ন বাজার ঘুরে চৌগাছার শাহাদাৎ পাইলট স্কুল মাঠে গিয়ে এ শোভাযাত্রাটি শেষ হয়।

শোভাযাত্রা শুরুর সময় আনোয়ার হোসেন উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন। এরপর তিনি সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তরে বলেন, গত সাড়ে তিন বছর ধরে এ এলাকার মানুষ চাঁদাবাজ ও সন্ত্রাসীদের হাতে জিম্মি। জনগণের প্রত্যাশা পূরণে, জনগণের কল্যাণে তিনি মাঠে নেমেছেন। তিনি বলেন, জনগণ যার সাথে, মনোনয়ন তার সাথে।

আনোয়ার হোসেন বলেন, ঘরে বসে থেকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি হয় না। জনগণের প্রত্যাশা পূরণে ঘর থেকে বের হয়ে রাজনীতি করতে হয়। সেই লক্ষ্য নিয়ে অতীতের মতো আমি মাঠে আছি। আমি প্রতিহিংসার রাজনীতি করি না। শেখ হাসিনার একজন কর্মী হিসেবে রাজনীতি করছি।

শোভাযাত্রার প্রক্কালে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে শুভেচ্ছা বক্তব্য দেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান ওবা, গঙ্গানান্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ঝন্টু, বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাস্টার মিজানুর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা।