ময়মনসিংহের গৌরীপুরে ট্রেনের লাগেজ বগি থেকে ২৭ বস্তা ভারতীয় অবৈধ চিনি জব্দ

যাত্রীবাহী ট্রেনের মাধ্যমে পাচার হচ্ছিল ২৭ বস্তা ( প্রায় ১৩শ ৫০ কেজি) ভারতীয় অবৈধ চিনি। যার বর্তমান বাজার মূল্য পৌনে দুই লাখ টাকা। খবর পেয়ে তল্লাশি চালিয়ে সেই চিনি জব্দ করেন ময়মনসিংহের গৌরীপুর জংশনের কর্তব্যরত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বুধবার (১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ময়মনসিংহগামী ঝারিয়া লোকাল ট্রেন থেকে এ চিনি জব্দ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর রেলওয়ে জি.আর.পি ফাঁড়ির ইনচার্জ সুরঞ্জন তালুকদার জানান- গৌরীপুর রেলওয়ে স্টেশন মাস্টার মোঃ শফিকুল ইসলামের নেতৃত্বে রেলওয়ে জি.আর.পি ও আর.এন.বি সদস্যরা অভিযান চালিয়ে ২৭ বস্তা ভারতীয় অবৈধ চিনি জব্দ করেন। এর মধ্যে ২৫ বস্তা চিনি ছিল বুকিং করা ও দুই বস্তা চিনি ছিল বুকিং ছাড়া। চিনির বস্তার সঙ্গে কোন মালিক ছিলনা। এই চিনির মালিককে শনাক্তের চেষ্টা চলছে। আইনি প্রক্রিয়া শেষে জব্দকৃত চিনির বস্তাগুলো আদালতে পাঠানো হবে জানান এই কর্মকর্তা।

গৌরীপুর রেলওয়ে জংশনের আর.এন.বি ইনচার্জ মোঃ মোরশেদ আলম সাংবাদিকদের জানান- ঘটনারদিন ঝারিয়া রেলওয়ে স্টেশন থেকে ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের উদ্দেশে ভারতীয় অবৈধ ২৫ বস্তা চিনি বুকিং করেছিলেন আশরাফ নামে জনৈক এক ব্যক্তি। ঝারিয়া লোকাল ট্রেনের লাগেজ বগিতে বহন করা হয়েছিল চিনির বস্তাগুলো। খবর পেয়ে গৌরীপুর রেলওয়ে জংশনে ট্রেনটি পৌঁছার পর লাগেজ বগিতে তল্লাসী চালিয়ে সেই চিনি জব্দ করেন তাঁরা।