ময়মনসিংহের গৌরীপুরে সড়কে গাছ উপুড়ে পড়ায় ৫ ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক

ময়মনসিংহের গৌরীপুরের গৌরীপুর-বেখৈরহাটি আঞ্চলিক সড়কের ওপর গাছ ভেঙে পড়ার পাঁচ ঘন্টা পরে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

শনিবার (২৬ আগষ্ট) সকালে পাশে থাকা একটি অ্যাকাশিয়া গাছ ভেঙে পড়লে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের টিম ঘটনাস্থলে এসে গাছ অপসারণ করায় যান চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয়সূত্রে জানা গেছে, গৌরীপুর-বেখৈরহাটি আঞ্চলিক সড়কের পাশে উপজেলার লংকাখোলা এলাকায় সড়কের পাশে একটি অ্যাকাশিয়া গাছ ছিল। শনিবার সকালে গাছটি সড়কের ওপর উপরে পড়লে দুইপাশের যান চলাচল বন্ধ হয়ে যায়। গাছ উপরে পড়ায় ক্ষতিগ্রস্থ হয় সড়কের পাশে থাকা আজিজুলের একটি দোকান। এদিকে সড়কে গাছ উপরে পড়ায় দুই পাশের যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে দুর্ভোগে পড়ে চালক ও যাত্রীরা।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের টিম ঘটনাস্থলে এসে সড়কের ওপর উপরে পড়া গাছ কেটে অপসারণ করে যান চলাচল স্বাভাবিক করে।

অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জায়েদুর রহমান বলেন, সকাল ৮টার দিকে সড়কে গাছ উপড়ে পড়ার পর ফায়ার সার্ভিস এসে বেলা ১টার দিকে গাছ অপসারণ করে যান চলাচল স্বাভাবিক করে। এই সড়কের পাশে আরো ঝুঁকিপূর্ণ গাছ রয়েছে। দুর্ঘটনা এড়াতে এসব গাছ অপসারণের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার সজীব তালুকদার বলেন, সড়কে গাছ উপরে পড়ার খবর পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে গিয়ে গাছ অপসারণ করেছে।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আফরোজা আফসানা বলেন, সড়কে গাছ উপরে পড়ার খবর পেয়ে দ্রুত গাছ অপসারণ ও যান চলাচল স্বাভাবিক করতে উদ্যোগ নেয়া হয়েছে। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।