মেইন ম্যেনু

মাগুরায় এক ইজিবাইক ছিনতাইকারী আটক

মাগুরা প্রতিনিধি : মাগুরায় ভায়নার মোড় এলাকা থেকে শুক্রবার সিসি টিবি ফুটেজ দেখে সালমান মাতুবর নামের এক ইজিবাইক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে মাগুরা থানা পুলিশ। সালমান মাতুবর মাদারিপুর জেলার হাজির হাওলা গ্রামে মো: সিদ্দিক মাতুবর এর ছেলে। চার ছিন্নতাইকারী মধ্যে -বাবুল, আকরাম, আনোয়ার পালিয়ে যেতে সক্ষম হয়। সালাম মাতুবর পুলিশের কাছে স্বীকার করে মাগুরা থেকে একাধিক ইজিবাইজ ছিন্নতাই করেছে তারা। ছিনতাই ইজিবাইকগুলো তারা কুষ্টিয়ায় বিক্রি করত। ইজিবাই ছিনতাইকারী আটক হয়েছে জেণে মাগুরা সদর থানায় একে একে আসতে থাকে ইজিবাইক খোয়ানো মানুষেরা।

এসময় ইজিবাইক চালক সাজ্জাদ হোসনে বলেন, মাগুরা স্টেডিয়াম এলাকা থেকে কয়েক দিন আগে আমার কাছে ইজিবাইক ভাড়া করে গোপালপুর হয়ে ঝিনাইদাহ নিয়ে যায় পথিমধ্যে ইজিবাই থামায়। আমি কাটুন আনতে গেলে আমার ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়।
শহরের ইসলামপুর পাড়ার ইজিবাইক চালক আশাদুল আলম জানান, কিছুদিন আগে আমার ইজিবাইকটি কৌশলে তারা নিযে পালিয়ে যায় আর আমাকে জঙ্গলে ফেলে রেখে পালিয়ে যায়।

ইজিবাইক সমিতির নেতা জাকারিয়া জানান, দির্ঘদিন মাগুরা থেকে বেশকিছু ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটে। আর এই ছিনতাইকারী ধরতে আমনা সিসি টিবি ফুটেজ বিভিন্ন ইজিবাইক চালকদের কাছে দিয়েছিলাম। জেটা দেখে আজ এই ছিনতাই চক্রের সদস্যকে আমরা পুলিশের সহয়াতাই আটক করি। এ সময় সালমান মাতুবর নামের ডিবি পরিচয়ে ইজিবাইক ছিন্নতাইকারীকে আটক কওে গণপিটুনি দিয়ে পুলিশে দেওয়া হয়।

মাগুরা সদর থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, ভায়না মোড় এলাকা থেকে প্রাইভেটকারে অনেক দিন ধরে ইজিবাইক ছিন্নতাই করে আসছে। শুক্রবার দুপুর ৪জনের একটি দল ইজিবাইক ছিন্নতাই করতে এসেছিল এসময় সিসি টিবি ফুটেজ দেখে ছিন্নতাইকারীকে সনাক্ত করে পুলিশে কাছে সপোর্দ করে। তিনজন পালিয়েছে। পুলিশ তাদের আটকের চেষ্টা চালাচ্ছে। এ ব্যাপারে মাগুরা সদর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



মন্তব্য চালু নেই