শিরোনাম:

মাদারীপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার চেষ্টা

মাদারীপুরে এক ইউপি সদস্যকে গ্রাম্য দলাদলির জেরে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। ওই ইউপি সদস্যকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে গুরুতর আহত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছে।

পুলিশ ও তার পরিববার সূত্রে জানা যায়, মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মান্নান খালাশী (৫০) ঘটকচর বাজার থেকে বুধবার (২৩ নভেম্বর) রাত আনুমানিক ৯টার দিকে পেয়ারপুর গ্রামের বাড়িতে একাই আসছিল। এসময়ে পথে আলী ইসলাম তালুকদারের বাড়ির একটি ব্রীজের কাছে আসলে আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বত্তরা গ্রাম্য দলাদলির জেরের কারণে তাকে বেধড়কভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে ফেলে রেখে যায়। এরপরে তার ডাক-চিৎকার শুনে স্থানীয়রা এসে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এই বিষয়ে ইউপি সদস্য মান্নান খালাসীর মেয়ে লিমা আক্তার বলেন, আমার আব্বাকে রাতের আঁধারে কুপিয়ে হত্যার চেষ্টা যারা করেছে পুলিশ ও প্রশাসনের কাছে দাবী করছি আমরা যেন এই ঘটনার সুষ্ঠু বিচার পাই। আমার আব্বার যে অবস্থা সে এখন বাচে নাকি মারা যায় সেটি নিয়েই আমরা এখন বেশি চিন্তিত। আমরা তার সু-চিকিৎসা করানোর চেষ্টা করছি।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, এই ঘটনায় এখনো থানায় কোন অভিযোগ দেওয়া হয়নি । অভিযোগ পেলেই আমরা পরবর্তী পদক্ষেপ গ্রহণ করব। এখনো থানায় কেউ অভিযোগ নিয়ে আসেনি।