মেইন ম্যেনু

মাদারীপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে আজ বুধবার (১৭ এপ্রিল) ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হয়েছে। এইদিনে মুজিবনগরে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের প্রথম সরকারের শপথ গ্রহণ দিবস। এ দিবসটি উপলক্ষে মাদারীপুর জেলা শাখা আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচি গ্রহন করেছে।

কর্মসূচিগুলি হলো সকালে মাদারীপুর পুরানবাজারে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বাংলাদেশের প্রথম রাষ্ট্রেপতি শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি দিয়েছেন মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, জেলা শাখা আওয়ামী লীগের পক্ষে থেকে নেতা-কর্মীরাসহ সদর উপজেলা আওয়ামী লীগ, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ও অন্যান্য সংগঠনের থেকে দেওয়া হয়। পরে সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হচ্ছে। এ আলোচনা সভায় বক্তব্য রাখছেন জেলা শাখার আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ অন্যান্যরা।

এসব অনুষ্ঠানে অংশগ্রহন করেন জেলা শাখা আওয়ামী লীগ, কৃষকলীগ, শ্রমীকলীগ, যুবলীগ, ছাত্রলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, আওয়ামী আইনজীবী পরিষদ, মহিলা আওয়ামীলীগ, যুব মহিলালীগ ও তাতিলীগের নেতা-কর্মীরা।



মন্তব্য চালু নেই