মেইন ম্যেনু

মাদারীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর-শরীয়তপুর সড়কে আজ বুধবার সকাল ১১টার সময়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও আর একজন আহত হয়েছেন। মাদারীপুর সদর উপজেলার খাগদী এলাকায় এই দুঘর্টনাটি ঘটে।

ঘটনার সূত্র থেকে জানা যায়, সকালে কালকিনি উপজেলার ভূরঘাটা থেকে তিনজন মোটরসাইকেল করে মাদারীপুরের দিকে আসার সময়ে পথে সদর উপজেলার খাগদী এলাকায় আসলে অপরদিক থেকে আসা আরকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘটনাস্থলে মোটরসাইকেলের তিনজনই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। এসময় সেখানকার চিকিৎসক দুই জনকে মৃত হয়েছে বলে ঘোষণা করেন। আহত অপরজনকে হাসপাতালে ভর্তি করা হয়। নিহতদের মধ্যে একজন হলেন কালকিনি উপজেলার রাজদী গ্রামের জহুর বেপারীর ছেলে মানিক বেপারী এবং একই উপজেলার সামাদ হাওলাদারের ছেলে সাইফুল হাওলাদার। আহত অপরজন হলেন বরিশালের গৌনদীর উপজেলার খাঞ্জাপুর এলাকার জহুর আলী সরদারের মেয়ে লিপি আক্তার (১৮)।

মাদারীপুরের সদর থানার পুলিশ কর্মকর্তা জানান, মাদারীপুর থানা পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। এ দুর্ঘটনায় কেউ যদি আইনগত সহায়তা নিতে চায়, তাহলে তাদেরকে পুলিশের সহযোগিতা দেয়া হবে।



মন্তব্য চালু নেই