মা দিবসে অসহায়ের পাশে ইবি’র কাম ফর রোড চাইল্ড

অসহায় মায়েদের পাশে দাঁড়ানোর মধ্য দিয়ে মা দিবস পালন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন কাম ফর চাইল্ড (সিআরসি)।

রবিবার (১২ মে) দুপুর সাড়ে ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের ডায়না চত্ত্বরে সংগঠনটির আয়োজনে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে উপস্থিত ১০ জন মায়েদের হাতে উপহার সামগ্রী তুলে দেন অতিথিরা।

এসময় সংগঠনটির সভাপতি শাহিদ কাওসারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রোভার স্কাউট গ্রুপের ইউনিট কাউন্সিল সভাপতি মুসা হাসেমী, ঐক্য মঞ্চের আহ্বায়ক রাবেয়া খাতুন, সদস্য সচিব এস.এ.এইচ ওয়ালিউল্লাহ।

এছাড়াও, বিশ্ববিদ্যালয়ের অন্যতম সামাজিক সংগঠন তারুণ্যের সভাপতি মো. মারুফ হোসেন এবং সাধারণ সম্পাদক রিফাত মাশরাফি প্রত্যয়সহ সিআরসি সংগঠনটির কার্যনির্বাহী সদস্যরাও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সিআরসি-র সভাপতি শাহীদ কাওসার বলেন, আমাদের এই সংগঠন অর্থাৎ কাম ফর রোড চাইল্ডের (সিআরসি) মূল কাজ হলো সুবিধা বঞ্চিত বাচ্চাদের জন্য কাজ করা, কিন্তু আজকের মা দিবসে আমরা অবহেলিত, অসহায় এবং দারিদ্র মায়েদের জন্য কিছু করতে পেরেছি এটাই আমাদের সংগঠনের জন্য আশীর্বাদ।

আমরা আগেও বৃদ্ধাশ্রমে গিয়েছি বৃদ্ধ বাবা মায়েদের জন্য সাধ্য মতো কিছু করেছি। তবে আজকের এই মা দিবসে অসহায় মায়েদের জন্য কিছু করতে পেরে আমরা সিআরসি সংগঠন অনেক আনন্দিত। পৃথিবীর সকল মায়েরা যেন ভালোবাসায় থাকে সেই প্রত্যাশা রাখি।