প্রধান ম্যেনু

মুন্সিগঞ্জে বাস-মাইক্রো সংঘর্ষে ৩ শিশুসহ নিহত ১০

মুন্সিগঞ্জের শ্রীনগরে বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষে ১০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে আরও অন্তত ১১ জন। নিহতদের মধ্যে ৫জন একই পরিবারের সদস্য।

শুক্রবার দুপুরের পর উপজেলার ষোলঘর এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- আবদুর রশিদ (৭০), নিপা আক্তার (২৪), তাবাসসুম আক্তার (৬), রেনু আক্তার (১০), মো. তাহসান (৫), কেরামত আলী (৭২), মফিদুল মোল্লা (৬০), মো. বিল্লাল (৪০), রুনা আকতার (২৪) ও জাহাঙ্গীর আলম (৪৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ঢাকাগামী স্বাধীন পরিবহনের যাত্রীবাহী স্বাধীন পরিবহনের একটি বাস ঢাকা-মাওয়া মহাসড়ক লৌহজংয়ের শিমুলিয়া ঘাটের দিকে যাচ্ছিল। একই মহাসড়ক দিয়ে বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস ঢাকার দিকে যাচ্ছিল। পথে শ্রীনগর উপজেলার ষোলঘর এলাকায় পৌঁছালে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ছয়জন ও শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে আরও দুজনের মৃত্যু হয়।

এরপর আহতদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে মৃত্যু হয়েছে আরও দুই জনের। এ নিয়ে নিহতের সংখ্যা দাঁড়ালো ১০ জনে। নিহতরা সকলে বরযাত্রী ছিলো বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। দুর্ঘটনার পর পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মাইক্রোবাসের ভেতরে আটকেপড়া হতাহতদের উদ্ধার করে।



মন্তব্য চালু নেই