মেসির অটোগ্রাফ পেয়ে কান্নায় ভেঙে পড়ল ক্ষুদে ভক্ত (ভিডিও)

কান্না, কখনো কখনো আনন্দেরও হয়। এরই প্রমাণ মিলল এবার হোসে জরিল্লা স্টেডিয়ামে এক মেসি ভক্তের কাণ্ডে। প্রিয় ফুটবলারের সাক্ষাৎ পেয়ে আনন্দের কান্নায় ভেঙে পড়ল মেসির এক ক্ষুদে ভক্ত। গত শনিবার স্প্যানিশ লা লিগায় রিয়াল ভায়াদলিত ও বার্সেলোনার মধ্যকার ম্যাচ শেষে এ ঘটনা ঘটেছে।

ওই ম্যাচে উসমান ডেম্বেলের একমাত্র গোলে কষ্টার্জিত জয় পেয়েছে বার্সেলোনা। তবে অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষের বিপক্ষে আরনেস্তো ভালভার্দের শিষ্যদের কষ্টার্জিত জয়ের দিন এক শিশু বিশেষ নজর কেড়েছে। ওই শিশুটি লিওনেল মেসির কাছ থেকে অটোগ্রাফ নেয়। এর পর চোখ থেকে আনন্দ অশ্রু ঝড়তে থাকে।

মেসির সান্নিধ্য পাওয়া এই ক্ষুদে ভক্তের কাণ্ডের ভিডিওটি পরে বার্সার সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রকাশ করা হয়। মুহূর্তেই ভাইরালও হয়ে যায় সেটি।

এতে দেখা যায়, ছোট্ট শিশুটি প্রিয় ফুটবলারকে কাছে পেয়ে কান্না করতে থাকে। বাবার সঙ্গে মেসির খেলা দেখতে এসে গায়ে পরা ও হাতে থাকা দুটি জার্সিতে অটোগ্রাফ আদায় করে নেয়। তার চোখ দেখে বোঝা যাচ্ছিল যেন ‘অমাবস্যার চাঁদ’টি হাতে পেয়ে গেছে। প্রিয় ফুটবলারের সঙ্গে ছবিও তুলে নেয় শিশুটি। এসময় ছোট্ট শিশুটির মাথায়ও হাত বুলিয়ে দেন মেসি।