মেসি তাদের তালিকায় আছেন পিএসজি পরিচালক বললেন

মেসি কি আর বার্সেলোনায় থাকবেন? গত মৌসুমে আর্জেন্টাইন খুদেরাজের দলবদল নিয়ে যেমন জলঘোলা হয়েছে, তাতে বার্সা অধ্যায়ের সমাপ্তিই দেখছেন অনেকে।

গতবারই মেসি বার্সা ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন। বুরোফ্যাক্সে করে সেই সিদ্ধান্ত জানিয়েও দেন। কিন্তু আইনের মারপ্যাঁচে ফেলে দলের সুপারস্টারকে আটকে দিয়েছিল বার্সা।

এরপর পরিচালনা পর্ষদ এবং কোচের পদে পরিবর্তন এসেছে লা লিগার ক্লাবটিতে। যে হোসে মারিয়া বার্তোমেউয়ের সঙ্গে মেসির ঝামেলার কথা শোনা যাচ্ছিল, সেই বার্তোমেউ পদত্যাগ করেছেন। বড় ঝামেলা কেটে গেছে। মেসি কি তবে বার্সায় থেকে যাবেন?

এখনও নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। গত মৌসুমে মেসির সম্ভাব্য গন্তব্য ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। প্যারিস সেন্ট জার্মেইও (পিএসজি) তাদের ইচ্ছের কথা জানিয়েছিল। তবে শেষতক কিছুই হয়নি।

এবার পিএসজির ক্রীড়া পরিচালক লিওনার্দো প্রকাশ্যেই জানান দিলেন, মেসি তাদের সম্ভাব্য খেলোয়াড়ের তালিকায় আছেন। অর্থাৎ আর্জেন্টাইন জাদুকরের দিকে পাখির চোখ করে রেখেছে ফরাসি ক্লাবটি।

আগামী জুনের শেষে বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তি শেষ হয়ে যাচ্ছে। আর সেই সুযোগটাই নিতে চায় পিএসজি। ক্লাবটির ব্রাজিলিয়ান পরিচালক লিওনার্দো বলেন, ‘মেসির মতো গ্রেট খেলোয়াড়রা তো পিএসজির তালিকায় সবসময়ই থাকে। যদিও এটা নিয়ে কথা বলা বা স্বপ্ন দেখার সময় এখনও আসেনি। তবে আমরা এই বিষয়টা গভীরভাবে পর্যবেক্ষণের জন্য আমাদের আলোচনার টেবিলে থাকবে।’

পিএসজি পরিচালক যোগ করেন, ‘আসলে আমরা এটা নিয়ে বসিনি। তবে আমাদের এই চেয়ারটা সংরক্ষিত আছে, যদি কখনও হয়। (মেসির চুক্তিতে) আরও চার মাস সময় আছে। এখন যে সময় চলছে, অনেক কিছুই হতে পারে।’



মন্তব্য চালু নেই