মেইন ম্যেনু

মোটরসাইকেল আরোহীকে পিষে মারল তেঁতুলিয়া বাস

এবার তেঁতুলিয়া পরিবহনের একটি বাসটি পিষে মারল নুরুল ইসলাম শান্ত(৩০) নামে এক মোটরসাইকেল আরোহীকে। সোমবার (২৫ মার্চ) সকাল ৯টার ‍দিকে রাজধানীর শেওড়াপাড়ায় ওই মোটরসাইকেল চালকের বুকের উপর দিয়ে বাস তুলে দেন চালক।

এ ঘটনায় বাস চালককে আটক করে পুলিশের কাছে দিয়েছেন স্থানীয়রা।

স্থানীয়রা শান্তকে দ্রুত উদ্ধার করে মিরপুর ১০ নম্বর আল হেলাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফেরত দেয়। পরে সেখান থেকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির বলেন, ‘ঘটনার পর আমরা গুরুতর আহত অবস্থায় নুরুল ইসলাম শান্তকে পঙ্গু হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ পঙ্গু হাসপাতালের জরুরি বিভাগে রয়েছে।’

তিনি বলেন, ‘আমরা বাস ও বাসের চালক সাইফুল ইসলামকে আটক করেছি। তাকে থানা হাজতে রাখা হয়েছে।’ বাসটি আগারগাঁও থেকে মিরপুর ১০ নম্বরের দিকে যাচ্ছিল।

মিরপুর মডেল থানার ডিউটি অফিসার এসআই অজিত কুমার রায় জানান, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। বাসচালককে আটক করা গেছে। তবে নিহতের পরিচয় এখনও জানা যায়নি।’

এর আগে রাজধানীর নর্দ্দা এলাকায় ১৯ মার্চ সকাল সাড়ে ৭টার দিকে বাসচাপায় আবরার নিহত হন। যমুনা ফিউচার পার্কের সামনে সুপ্রভাত নামের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এই ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করেন। এ ঘটনায় আট দফা দাবি আদায়ের জন্য বুধবার (২০ মার্চ) সারাদেশে ক্লাস বর্জন ও সড়ক অবরোধ করে আন্দোলন করেন শিক্ষার্থীরা। পরে কর্তৃপক্ষে সঙ্গে কথা বলে তারা তাদের আন্দোলন স্থগিত করেন।



মন্তব্য চালু নেই