প্রধান ম্যেনু

‘মোদির সফর যারা বন্ধ করতে চায় তারা দেশের ভালো চায় না’

ভারতের সাম্প্রতিক ঘটনাকে নিয়ে যারা নরেন্দ্র মোদির সফর বন্ধ করতে আন্দোলন করছে তারা দেশের ভালো চায় না বলে মন্তব্য করেছেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির।

তিনি বলেছেন, এর মাধ্যমে তারা বাংলাদেশ ও ভারতের মৈত্রীকে অসম্মান করতে চায়, মুজিববর্ষে অনুষ্ঠানকে প্রশ্নবিদ্ধ করতে চায়। এই কুচক্র মহলটিকে প্রতিহত করতে হবে।

শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

শাহরিয়ার কবির বলেন, আগামী ১৭ মার্চ মুজিববর্ষ পালন করবে বাংলাদেশ। এই অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আসবেন বাংলাদেশের সবচেয়ে বড় বন্ধু রাষ্ট্র, ১৯৭১ যাদের অসামান্য অবদানের কথা ভুলবার নয়। সে দেশের প্রধানমন্ত্রীর সফর এই অনুষ্ঠানকে আরো সাফল্য মণ্ডিত করবে। এই অনুষ্ঠানের সঙ্গে ভারতের সাম্প্রতিক কোনো বিষয় কাজ করে না।

তিনি বলেন, ভারতের কলকাতা ও দিল্লিতে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের নামে সড়ক রয়েছে। মহান মুক্তিযুদ্ধে ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দ্রিরা গান্ধী ও অটল বিহারী বাজপেয়ীয় অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ তাদের নামে ঢাকার দুটি গুরুত্বপূর্ণ রাস্তার নামকরণের দাবি জানাই।

‘এর মাধ্যমে ভারতের ১৩০ কোটি মানুষের দেশে বাংলাদেশের সম্মান বহুগুণে বেড়ে যাবে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আহ্বান জানাই।’



মন্তব্য চালু নেই