শিরোনাম:

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে হযরত শাহ সুফি মুহম্মদ আবদুর রউফ রহমতুল্লাহি আলাইহি’র স্বরণে মিলাদ-মাহফিল

ঈশ্বরগঞ্জের মুহম্মদিয়া শরীফ বৈরাটীর প্রতিষ্ঠাতা হযরত শাহ সূফি মুহম্মদ আবদুর রউফ রহমতুল্লাহি আলাইহির স্বরণে (১৮ নভেম্বর) শুক্রবার জু্ম্মার নামাজের পর মিলাদ শরীফ ও দোয়া মাহফিল মুহম্মদিয়া শরীফে অনুষ্ঠিত হয়েছে।

মিলাদ শরীফ ও দোয়া মাহফিল শেষে রুহের মাগফিরাত কামনা করে বৈরাটী আলিম মাদরাসার প্রতিষ্টাতা আলহাজ্ব হযরত মাওলানা শাহ সূফি মুহম্মদ হোসাইন আলী রহমতুল্লাহি আলাইহি, উনার সহধর্মীনি মুসাম্মত খোদেজা খাতুন রহমতুল্লাহি আলাইহা ও আলহাজ হযরত মাওলানা মুহম্মদ আবদুর রাজ্জাক, মুহম্মদ আবদুছ ছালাম মাস্টার এবং হযরত শাহ সূফি মুহম্মদ আবদুর রউফ রহমতুল্লাহি আলাইহি সহ দেশ-বাসীর জন্য বিষেশ দোয়া করা হয়।

উল্লেখ্য যে, রাজারবাগ শরীফের হযরত মুজাদ্দিদে আযম মুরশিদ কিবলা আলাইহিস সালাম উনার হযরত শাহ সুফী মুহম্মদ আবদুর রউফ রহমতুল্লাহি আলাইহি মুরিদ ছিলেন। মিলাদ শরীফ পাঠ করেন হযরত মাওলানা শাহ সুফী মুহম্মদ শামসুল হক( তাইজুল)। দোয়া পরিচালনা করেন মুহম্মদিয়া শরীফের সম্মানিত খতিব হযরত মাওলানা শাহ সুফি মুহম্মদ রিয়াজুল হক। এসময় মুহম্মদিয়া শরীফ বৈরাটীর সভাপতি হযরত মাওলানা মুহম্মদ আবুল কালাম,ঢাকা প্রেসক্লাবের সদশ্য ও স্বাধীনতা শিক্ষক পরিষদ(স্বাশিপ) ময়মনসিংহ জেলা শাখার সদস্য,সাংবাদিক হযরত মাওলানা মুহম্মদ আবুল বাশার, মুহম্মদ আবদুল কাদির (শরীফ), হযরত মাওলানা শাহ সুফি মুহম্মদ শামসুল হক (তাইজুল),তেরছটি খানকা শরীফের মুহম্মদ মুজিবুর রহমান, মুহম্মদ শহিদ মিয়া, মুহম্মদ আলতাফ হোসাইন, মুহম্মদ হাবিবুর রহমান, জিশান মুহম্মদ রউফ হোসাইন সহ আরো অনেকেই উপস্হিত ছিলেন। মাহফিল শেষে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া করা হয়।