ময়মনসিংহে সাফ ফুটবল জয়ী নারী ফুটবলারদের বর্ণীল সংবর্ধনা

সাফ চ্যাম্পিয়নশিপ ২০২২ জয়ী ময়মনসিংহ জেলার ৮ জন কৃতি ফুটবলারদের বর্ণিল সংবর্ধনা দিয়েছে সিটি কর্পোরেশন।

বৃহস্পতিবার ( ১৩ অক্টোবর ) দুপুর সাড়ে ৩ টার সময় জয়নুল উদ্যান বৈশাখী মঞ্চে সংবর্ধনা দেন মেয়র ইকরামুল হক টিটু।

সংবর্ধনাপ্রাপ্ত নারী ফুটবলারদের উত্তরীয় ও ফুলেল সংবর্ধনায় বরণ করা হয় এবং প্রত্যেককে ক্রেস্ট ও ৫০ হাজার টাকা প্রদান করা হয়। সংবর্ধনায় নারী খেলোয়াড় মারিয়া মান্দা অনুপস্থিত থাকায় তার পক্ষে কলসুন্দর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মালা রানী সরকার ক্রেস্ট ও অন্যান্য উপহার গ্রহণ করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে মেয়র বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলের মারা যাওয়া খেলোয়াড় ময়মনসিংহের সন্তান সাবিনা ইয়াসমিনের পরিবারকে ৫০ হাজার, জেলা পর্যায়ে ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য ময়মনসিংহে অবস্থান করা ধুবাউড়ার দলকে ৫০ হাজার টাকা প্রদানের ঘোষণা দেন। এছাড়া নারী খেলোয়াড়দের তিনজন কোচকে সম্মানিত করারও ঘোষণা দেন। সংবর্ধনার শেষে নারী ফুটবলারদের সম্মানে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক ‍টিটু আরও জানান, সাফজয়ী নারী ফুটবলাররা বিশ্ব অঙ্গণে আমাদের মর্যাদা বৃদ্ধি করেছে। আমাদের এনে দিয়েছে শ্রেষ্ঠত্বের পুরস্কার। আমরা গর্বিত। এ গর্বের অংশীদার ৮ নারী ফুটবলার আমাদের ময়মনসিংহের সন্তান। এ অনুভূতি অসাধারণ। আমরা ময়মনসিংহের এ নারী ফুটবলারদের পাশে আছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উদ্যোগে দেশের প্রত্যন্ত অঞ্চলের খেলোয়াড়রাও আজ জাতীয় পর্যায়ে উঠে আসার সুযোগ পাচ্ছে। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার মাধ্যমে এ ধারাকে অব্যাহত রাখতে হবে। তাঁর দূরদর্শী নেতৃত্বের কারণেই এ সাফল্য সম্ভব হয়েছে।

অনুষ্ঠানে সংবর্ধিত খেলোয়াড় সানজিদা আক্তার বলেন, ময়মনসিংহবাসী সবসময় আমাদের পাশে ছিলেন। তাদের ভালোবাসার জন্য আমরা কৃতজ্ঞ। সকলের ভালোবাসায় যে সাফল্য আমরা অর্জন করেছি তা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলী, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন, মসিকের প্যানেল মেয়র ও কাউন্সিলরবৃন্দ, কলসুন্দর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মালা রানী সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।