ময়মনসিংহে ১২ লক্ষ টাকার পামওয়েলের ট্রাক জব্দ করেছে পুলিশ

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে ট্রাকভর্তি পামওয়েলসহ তেল চোরাকারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তির নাম ওয়ালি উল্লাহ। সে শেরপুরের নকলা ডাকাতিয়াকান্দার আব্দুল খালেকের ছেলে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) নগরীর শম্ভুগঞ্জের মাঝিপাড়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ। তিনি জানান- এসময় আটককৃত ট্রাক থেকে ৬০ ড্রাম পামওয়েল উদ্ধার করা হয়েছে। যার অনুমানিক মুল্য প্রায় ১২ লাখ টাকা।

ওসি শাহ কামাল আকন্দ জানান, মঙ্গলবার এসআই উত্তম কুমার দাস সংগীয় ফোর্স সহ বিশেষ অভিযানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পান শম্ভুগঞ্জ মাঝিপাড়া এলাকাস্থ মেসার্স রাজ ট্রেডিং কর্পোরেশনের সামনে ময়মনসিংহ-হালুয়াঘাট রাস্তায় কতিপয় তেল চোরাকারবাড়ি সদস্যরা চোরাই তেল কেনা-বেচা করছে। তাৎক্ষনিক পুলিশ কর্মকর্তা এসআই উত্তম কুমার দাস আমার সাথে পরামর্শ করে নির্দেশনা মোতাবেক দ্রুত ওয়ালি উল্লাহ নামে এক তেল চোরকে গ্রেফতার করেন। এ সময় তার হেফাজত থেকে ৬০টি ড্রামে পামওয়েল তেল ভর্তি একটি ট্রাক জব্দ করে।

ওসি জানান, অভিযান চলাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে তেল চোরাকারবারীদলের আরো ৫/৬ সদস্য পালিয়ে যায়। জব্দকৃত দশ চাকার ট্রাক, যার রেজিঃ নং-ঝিনাইদহ-ট-১১-১৭৩৬। জব্দকৃত তেলে আনুমানিক মুল্য প্রায় ১২ লাখ টাকা। এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানায় নিয়মিত মামলা হয়েছে বলেও জানান ওসি শাহ কামাল আকন্দ।