যশোরের অভয়নগরে যুবককে গুলি করে হত্যা

যশোরের অভয়নগর উপজেলার শুভরাঢ়া গ্রামে পূর্বশত্রুতার জের ধরে আল মামুন (৩৫) নামে এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত আল মামুন ওই গ্রামের মিঠু আকুঞ্জির ছেলে।

অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম জানান, বিকেল ৫টার দিকে আল মামুন শুভরাঢ়া গ্রামের খবির উদ্দিনের বাড়ি পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এসময় একই গ্রামের রিপন ফকির ও বেলাল তাকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি ছুঁড়ে পালিয়ে যায়। এতে আল মামুনের মাথাসহ শরীরে গুলিবিদ্ধ হয়। গুলির শব্দ পেয়ে স্থানীয়রা বেড়িয়ে এসে আল মামুনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। খুলনা হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৭টার দিকে তিনি মারা যান।

ওসি আরও জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং হত্যার সাথে জড়িতদের ধরতে অভিযান শুরু হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এদিকে পুলিশের একটি সূত্র জানিয়েছে, আল মামুনের চাচীর সাথে প্রেমের সম্পর্কে জড়ায় রিপন ফকির। পরবর্তীতে রিপন ওই নারীকে বিয়ে করে। এ নিয়ে ওই নারীর ছেলে মাসুম ও আল মামুনের সাথে রিপনের দ্বন্দ্ব চলে আসছিল। তাদের মধ্যে গত দুই থেকে তিন মাসের মধ্যে বেশ কয়েকবার মারপিটের ঘটনাও ঘটে। ওই দ্বন্দ্বের জের ধরেই এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।



মন্তব্য চালু নেই