যশোরের চৌগাছায় কৃষককে কুপিয়ে হত্যা

যশোরের চৌগাছা উপজেলার দক্ষিণ কয়ারপাড়া গ্রামে পিকুল (৩২) নামে এক কৃষক খুন হয়েছেন। অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর মরদেহটি তার ধান ক্ষেতেই ফেলে গেছে। খবর পেয়ে পুলিশ রোববার গভীর রাতে মরদেহটি উদ্ধার করে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব জানান, পিকুল তার জমির ধান কাটতে রোববার সকালে বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর বাড়িতে ফিরে আসেননি। দিন গড়িয়ে সন্ধ্যা হওয়ায় পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হন। একপর্যায়ে তারা বাড়ির পাশের মাঠের নিজ ধানক্ষেতের মধ্যে তার লাশ দেখতে পায়। স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ গিয়ে মরদেহটি নিজেদের হেফাজতে নেয়।

ওসি আরো বলেন, ‘নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছে তা জানা যায়নি। মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আজ সোমবার সকালে লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

এছাড়া এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে বলে জানান ওসি। পরিবারের পক্ষ থেকে মামলা করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। নিহত পিকুল কয়ারপাড়া গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে। তিনি এলাকায় নিরীহ লোক হিসেবে পরিচিত ছিলেন বলে স্থানীয়রা জানিয়েছেন।