শিরোনাম:

যশোরের নাভারন বাজারে সোনালী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

যশোরের শার্শা উপজেলার নাভারন বাজারে সোনালী ব্যাংক লিমিটেড, শার্শা শাখার নিয়ন্ত্রনাধীন এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৯ অক্টোবর) সকালে নাভারন বাজারস্থ হাসপাতাল সড়কে এজেন্ট ব্যাংকিং আউটলেটের নিজস্ব ভবনে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনালী ব্যাংক শার্শা শাখার ম্যানেজার রাজীব চক্রবর্তী (এসপিও)। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনালী ব্যাংক লিমিটেড যশোর শাখার প্রিন্সিপাল অফিসার ডিজিএম দিব্যেন্দু দাস, পিও সাউথ এর ডিজিএম মোস্তাফিজুর রহমান, শার্শা সদর ইউপি চেয়ারম্যান কবির উদ্দীন আহমেদ তোতা, প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন, সোনালী ব্যাংক নাভারন এজেন্ট ব্যাংকিং (রাবেয়া এন্টারপ্রাইজ) এর সত্ত্বাধিকারী মাহফুজুর রহমান এবং স্থানীয় ব্যবসায়ী, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেনী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘দেশের সর্ববৃহৎ বাণিজ্যিক ব্যাংক সোনালী ব্যাংকের মূল ভিত্তি আস্থা এবং বিশ্বাস। গ্রাহকের অর্থের নিরাপত্তা সুরক্ষিত রাখতে সোনালী ব্যাংক জন্মলগ্ন থেকেই কাজ করে যাচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধুর নিজ হাতে নামকরণ করা এই প্রতিষ্ঠান শুধুমাত্র ব্যবসায়িক লক্ষ্যেই গড়ে ওঠেনি, বিভিন্ন সরকারি সেবামূলক কাজে দেশ ও জাতীর স্বার্থে বিনা লাভে করে যাচ্ছে।

এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে সোনালী ব্যাংক লিমিটেড মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছাতে বদ্ধপরিকর।