যশোরের রাজগঞ্জ জোনে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

যশোরের মনিরামপুর উপজেলার রাজগঞ্জে ৫০তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতায় রাজগঞ্জ জোনের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ফুটবল মাঠে জোন পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এ ফাইনাল খেলায় ফুটবল প্রতিযোগীতায় ঝাঁপা ইউনিয়নের চন্ডিপুর মাধ্যমিক বিদ্যালয়কে ৩—০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে চালুয়াহাটি ইউনিয়নের রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়। হ্যান্ডবল প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন হয়েছে ঝাঁপা ইউনিয়নের রাজগঞ্জ শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যাপীঠ।

হ্যান্ডবল কাবাডি ও দাবা প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন হয়েছে চালুয়াহাটি ইউনিয়েনর রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়। রাজগঞ্জ জোনের ফাইনাল খেলা উদ্বোধন করেন রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এম ইউনুস আলম। এসময় উপস্থিত ছিলেন ও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন— রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র সহকারি মোঃ মাসুদ কামাল তুষার, মোঃ রবিউল ইসলাম, কৃষকলীগ নেতা মোঃ আকরাম হোসেন, তাজপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিন, ক্রিড়া শিক্ষক মোঃ আহাদ আলী, মোহাম্মদ আলী সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ। খেলার মাঠের সার্বিক নিরাপত্তার দায়িত্বে ছিলেন— রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা। এ খেলা শত শত দর্শকবৃন্দ উপভোগ করেছেন।