যশোরে ফেনসিডিলবাহী প্রাইভেটকারসহ ৪ জন আটক

যশোরের শার্শার বাগআঁচড়ায় ২২১ বোতল ফেনসিডিল ও একটি দামী বিলাসবহুল খয়েরি রংয়ের এলিয়ন প্রাইভেট কার সহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে বাগআঁচড়া কলেজ গেটের সামনে থেকে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আকবর হোসেন গোপন খবরের ভিত্তিতে দামী খয়েরি রংয়ের একটি বিলাসবহুল প্রাইভেটকার এলিয়ন (ঢাকা মেট্রো-গ- ৩২-৮৭৬৮) আটক করে সীটের নিচে লুকিয়ে রাখা অবস্থায় ২২১ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।
এসময় পাচার কাজে জড়িত থাকার অভিযোগে ফরিদপুরের ভাঙ্গা থানার ৪নং ওয়ার্ড ভাঙ্গা গ্রামের রফিক উদ্দীন আহমেদের ছেলে শাওন আহম্মদ (৩২), শান্তি কর্মকারের ছেলে সবুজ কর্মকার (৩০), নিখিল চন্দ্র দাসের ছেলে সুমন চন্দ্র দাস (২৫) ও নুরপুর গ্রামের বাসার মুন্সির ছেলে তপু মুন্সি (৩০) কে পুলিশ আটক করে।

এর আগেরদিন বুধবার রাত ১০ টার দিকে শার্শার সেতাই গ্রামের মাঠের ভেতর থেকে ৬৫ বোতল ফেনসিডিল সহ আবু বক্কর সিদ্দিক (২৬) নামে আরো একজনকে আটক করে পুলিশ। সে শার্শার কালিয়ানী গ্রামের আব্দুল মজিদের ছেলে।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে যশোর কোর্টে পাঠানো হয়েছে।



মন্তব্য চালু নেই